1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:১০ অপরাহ্ন

টানবাজারে মাদক বিক্রি বন্ধের দাবিতে ডিসি ও এসপিকে স্মারকলিপি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ৩২৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের টানবাজার সুইপার কলোনীর রাস্তায় প্রকাশ্যে মাদক বিক্রয় বন্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। এর অনুলিপি দেয়া হয়েছে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম, নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জকে।

বুধবার (১২ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলমের নিকট স্মারকলিপি প্রদান করেন নয়ামাটি উত্তর র‌্যালি বাগান কলাপাড়া এলাকাবাসীর পক্ষে ১৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের দপ্তর সম্পাদক মোঃ মাসুদ হোসেন রকি ও মোঃ হুমায়ুন কবির। স্মারকলিপিতে এলাকাবাসীর গণস্বাক্ষর সংযুক্ত করে দেয়া হয়েছে।

স্মারকলিপিতে বলা হয়, নারায়ণগঞ্জ সদর থানাধীন ১৫নং ওয়ার্ডের নয়ামাটি, উত্তর বালি বাগান, কুলাউড়া এলাকার বাসিন্দাগণ। এলাকার প্রধান সড়ক যার এতে নয়ামাটি হোসিয়ারী পল্লী ও অপর প্রান্তে টানবাজার সুইপার কলোনী অবস্থিত । গত প্রায় কয়েক মাস যাবৎ আমরা এলাকাবাসীগণ মাদকের বিক্রেতা ও ক্রেতাদের প্রকাশ্যে বেচা কেনায় সামাজিক ভাবে পরিবার পরিজন নিয়ে খুবই লজ্জাজনক ও আতংকিত অবস্থার মধ্যে সময় অতিবাহিত করছি।

বাংলাদেশ সরকার অনুমোদিত টানবাজাররে দেশীয় মদের দোকান সেন এন্ড কোং নামে যে মদের প্রতিষ্ঠানটি আছে। তারা এখন সুইপার কলোনীর মুষ্টিমেয় কিছু সুইপারদের দিয়ে দিন রাত মাদক বিক্রি করাচ্ছেন। যাহার কারণে রোডে দিন রাত শহরের বিভিন্ন এলাকার লোকজন অটোরিক্সা, প্রাইভেট কারে এসে মাদক ক্রয় করে নিয়ে যাচ্ছেন আর এমন পরিস্থিতিতে আমাদের ঘরের মা-বোনেরা দিনে দুপুরে রাস্তায় বের হতে পারছে না।

আমরা বিস্মিত হই নারায়ণগঞ্জ সদর মডেল থানার মাত্র ২০০ (দুইশত) গজ দূরে এবং ১০০ (একশত) গজ দূরে পুলিশ ফাঁড়ির সামনে মাদকের এমন প্রকাশ্যে তান্ডবলীলা চলছে অথচ এখানের পুলিশের কোন টহল বা কোন ভূমিকাই নেই।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart