1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

জাতীয় শোক দিবসে রূপগঞ্জ ছাত্রলীগ নেতা মামুনের শোক বার্তা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৫৩৯
১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই কলঙ্কময় দিনটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারের ১৯জন সদস্যকে নিশৃংসভাবে হত্যা করে ঘাতকরা। শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের নিহতদের আত্মার মাগফেরাত কামনা করে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন রুপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক  সম্পাদক মামুনুর রশিদ।
শোক বার্তায় তিনি বলেন, যার জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না তিনি হলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। এদেশকে ভালোবেসে, দেশের মানুষকে ভালোবেসে তার জীবনের অর্ধেক জীবন কাটিয়ে দিয়েছিলেন বন্দীশালায়। ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে একদল ঘাতক। ১৫ই আগষ্ট বাঙালী জাতির ইতিহাসের কলঙ্কময় একটি দিন। এই দিনে বাংলাদেশের মানচিত্রে বুলেট আর রক্তের দাগ লেগে গিয়েছিলো। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নকে ধুলিস্যাৎ করতে চেয়েছিলো স্বাধীনতার বিরোধী শক্তিরা। কিন্তু আল্লাহ তালার অশেষ রহমতে বঙ্গবন্ধুর তনুয়া দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছি আমরা।
শোক বার্তায় তিনি আরো জানান, হৃদয় আমার বঙ্গবন্ধুর জন্য সিক্ত, তাইতো আমি বঙ্গবন্ধুর ভক্ত। আমাদের দেশরত্ন শেখ হাসিনা ও নারায়ণগঞ্জের ১ আসনের সাংসদ সদস্য  রূপগঞ্জের প্রাণপুরুষ গাজী গোলাম দস্তগীর ও রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের অভিভাবক গোলাম মরতুজা পাপ্পা ভাইয়ের সাথে ঐক্যবদ্ধ হয়ে আমরা রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে নিরলস ভাবে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞা করছি।
সবশেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের নিহত সকলকে শ্রদ্ধা ভরে স্মরণ করছি এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart