1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৭:২৮ অপরাহ্ন

কলাগাছিয়া প্রধান রাস্তায় যত ভোগান্তি

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৩০২

সামান্য বৃষ্টিতে ডুবে যায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের প্রধান রাস্তা। রীতিমত হাটুপানিতে নিমজ্জিত হয়ে পড়ে রাস্তাটি। এমন অভিযোগ স্থানীয়দের।

এলাকাবাসী ক্ষোভ প্রকাশ জানান, মাত্র ১০ মিনিটের বৃষ্টির পানিতে কলাগাছিয়া ইউনিয়নের শুভকরদী এলাকার আওয়ামীলীগ নেতা ইয়ানূর মিয়ার বাড়ি থেকে আক্তার মিয়ার বাড়ি পর্যন্ত কলাগাছিয়া ইউনিয়নের প্রদান সড়কে হাটু পানি নিমজ্জিত হয়ে পড়ে। এ ছাড়াও অতিরিক্ত বৃষ্টির কারণে বন্দর উপজেলার অধিকাংশ এলাকায় মারাত্মক ভাবে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে করে নিচু এলাকার রাস্তাঘাট ও ঘর বাড়ী পানিতে তলিয়ে গেছে। দুর্ভোগ থেকে রক্ষা পেতে অনেক স্থানে আবারও নতুন করে বাঁশের সাঁকু বাধঁতে শুরু করে দিয়েছে উক্ত এলাকার জনসাধারণ।

শুভকরদী এলাকার যুবলীগ নেতা রুহুল আমিন গনমাধ্যমকে জানান, ১০ মিনিটের ভারি বর্ষনের কারণে বন্দর উপজেলার আলীনগর, ঘারমোড়া, চরঘারমোড়া ও শুভকরদীসহ কলাগাছিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রধান রাস্তা ঘাটে প্রচন্ড জলাবদ্ধতা দেখা দিয়েছে। পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় জলাবদ্ধতা চরম আকাড় ধারন করেছে।
তিনি আরও জানান, উল্লেখিত এলাকার অনেক মানুষ বর্তমানে পানিবন্দি জীবন যাপন করছে। কোন কোন স্থানে বিদ্যুতের খুঁটি হেলে পড়েছে। বিদুৎতের খুঁটি হেলে পড়ার কারণে উক্ত এলাকার জনগণ চরম আতংকের মধ্যে রয়েছে। যে কোন সময় প্রাণহানীর আশংকা রয়েছে বলে তিনি জানান।
এ ছাড়াও এবারের বর্ষায় ও অতিরক্ত বৃষ্টিপাতের কারনে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের অধিকাংশ এলাকার রাস্তা ঘেেটর ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। কলাগাছিয়া প্রধান রাস্তায় হাটু পানি থাকার কারণে ওই রুটে যানচলাচলে মারাত্মক ভাবে বিঘ্ন সৃষ্টি হচ্ছে। এ অবস্থা থেকে পরিত্রান পাওয়ার জন্য স্থানীয় এমপি আলহাজ¦ সেলিম ওসমানের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগি এলাকাবাসী।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart