1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ১০:০২ অপরাহ্ন

আড়াইহাজারে স্ত্রীর পরকীয়ায় স্বামী শ্রীঘরে

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ২৮৯

আড়াইহাজারে স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যার চেষ্টা করে শ্রীঘরে যেতে হলো স্বামী আলী হোসেনকে। ঘটনাটি ঘটেছে আড়াইহাজার উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে।
জানা গেছে, আড়াইহাজারে স্ত্রীর সাথে পরকীয়া সহ্য করতে না পেয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিককে হত্যার চেস্টা করেছে স্বামী। রোববার বিকালে উপজেলার ফতেহপুর ইউনিয়নের নৈকাহন গ্রামে এই ঘটনা ঘটে। স্বজনরা আহত শাহজালালকে (৪৬) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। জনতা পরকীয়া প্রেমিকার স্বামী আলী হোসেনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। আলী হোসেন ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।
আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শওকত হোসেন জানান, নৈকাহন গ্রামের আলী হোসেনের স্ত্রী রোকিয়া বেগম (৩৩) এর সাথে একই গ্রামের শাহজালালের দীর্ঘ দিন ধরে পরকীয়া প্রেম চলে আসছিল। এই নিয়ে উভয় পরিবারে অনেক দিন যাবত দ্বন্ধ চলে আসছিল । স্থানীয় গণ্যমান্য বাক্তিবর্গ বিষয়টি মিমাংসা করে দেন। ঘটনার দিন আলী হোসেন তার স্ত্রীকে না পেয়ে পরকীয়া প্রেমিক শাহজালালকে সন্দেহ করে।
এক পর্যায়ে এই বিষয় নিয়ে রোববার বিকালে স্বামী আলী হোসেন ও প্রেমিক শাহজালাল এর মধ্যে প্রথমে তর্কবিতর্ক হয়। পরে আলী হোসেন তার স্ত্রীর পরকীয়া প্রেমিক শাহজালালকে উপর্যুপুরি ছুরিকাঘাত করে হত্যার চেস্টা করে। খবর পেয়ে স্বজনরা গুরুতর আহত শাহজালালকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকায় প্রেরন করেন। জনতা আলী হোসেনকে আটক করে পুলিশে সোর্পদ করেন। এই ব্যাপারে আহত শাহজালালের ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার (২৪ আগস্ট) পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart