1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

আড়াইহাজারে ছাত্রদল নেতার পরকীয়ায় প্রাণ গেল স্ত্রীর

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৩৮১

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্ল্যাহকে পরকীয়া থেকে ফেরাতে না পেরে আত্মহত্যা করেছে স্ত্রী শামীমা আক্তার (৩৩)। মঙ্গলবার (৪ আগস্ট) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এরআগে গত ২৬ জুলাই রাতে স্বামীকে পরকীয়া প্রেমিকার বাড়ি থেকে ধরে এনে তার সামনেই শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার পথ বেঁচে নেয় শামীমা। পরে অগ্নিদগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
নিহত শামীমা উপজেলার ফাতেহপুর ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের ইমান আলী মেম্বারের ছেলে। জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ উল্ল্যাহ উপজেলার শিবপুর থানা সংলগ্ন হালিম মোক্তারের ছেলে। সে উপজেলার আনোয়ারার মেয়ে রোজিনার সাথে দীর্ঘদিন ধরেই পরকীয়ায় লিপ্ত বলে নিহতের ভাই থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু দাবি করেছেন। রোজিনার স্বামী মালয়েশীয়া প্রবাসী।
হাবিবুর রহমান হাবু জানান, এর আগেও একাধিকবার পরকীয়া করায় মোহাম্মদ উল্ল্যাহকে সতর্ক করেছিল শামীমা। এর আগেও ৩ বার আত্মহত্যার চেষ্টা করে স্বামীকে এ পথ থেকে ফেরাতে চায় শামীমা। সর্বশেষ ঈদের আগে ২৬ তারিখ রাতে সে স্বামীকে রোজিনার ঘর থেকে পরকীয়ারত অবস্থা থেকে ধরে নিয়ে আসে। পরে স্বামীর সাথে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রাতে সে শরীরে দুবার আগুন ধরিয়ে দেয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানের ডাক্তাররা জানায় তার দেহের ৪০ শতাংশ পুরোই পুড়ে গিয়েছিল। মঙ্গলবার  ভোরে সে মারা যায়।
এদিকে মৃত্যুর পর বিএনপির অনেকেই বিষয়টি নিজেদের মধ্যে মিমাংসা করার জন্য চাপ দিচ্ছে বলে জানা যায়।
এ ব্যাপারে মোহাম্মদ উল্ল্যাহ বলেন, অভিযোগ সত্য নয়। দূর্ঘটনাবশত তার দেহে আগুন লেগে যায়। পরে আমি দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করি।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান,নিহতের পরিবার কোন অভিযোগ দেয়নি। পুলিশের ধারণা সে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart