1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

আড়াইহাজারে অটো রিকশা চালক খুন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২৭৮

আড়াইহাজারে নিখোঁজ অটো রিকশা চালক আশু মোল্লার (৪৫) হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ি  সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মীরেরবাগ গ্রামে । সে মৃত মালেক মোল্লার ছেলে। হত্যার পর ঘাতকরা আশু মোল্লার অটোরিকশাটি নিয়ে গেছে।  গত তিন আগে সে সোনারগাঁ থেকে আড়াইহাজারে যায় সেখান থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের তিনদিন পর তার লাশ উদ্ধার করেছে আড়াইহাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে নিখোঁজের পর শনিবার (৮ আগস্ট) সকালে আড়াইহাজার উপজেলার বইলার কান্দি সুইচগেট বালুরঘাট থেকে লাশ উদ্ধার করা হয়।  লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত আশু মোল্লার বড় ভাই বেনু মোল্লা সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগে উল্লেখ করেন, বৃহস্পতিবার বিকেলে ৪ টার দিকে বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন আশু মোল্লা। কিন্তু গভীর রাতেও তিনি বাড়িতে না ফেরায় বিভিন্ন এলাকায় খোঁজাখুজি করে তাকে পাননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। শনিবার সকালে ওই এলাকার লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর হোসেন জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, ওই যুবকের পেছন থেকে হাত-পা বাঁধা ও মুখে কসটেপ প্যাচানো ছিল। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ের জন্য তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart