1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫৯ অপরাহ্ন

রায়হান কবিরের পক্ষে লড়বেন দুই আইনজীবী

ডেস্ক সংবাদ
  • রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৯৬

মালয়েশিয়ায় গ্রেপ্তার হওয়া নারায়ণগঞ্জের বন্দরের রায়হান কবিরের পক্ষে লড়বেন আইনজীবী সুমিথা শান্থিনি কিশনা ও সেলভারাজা চিনিয়াহ। তারা দু’জন ভিন্ন ভিন্ন সংস্থার আইনজীবী। গতকাল রাতে গণমাধ্যমকে রায়হানের পক্ষে লড়তে তাদের নিয়োগ দেয়া হয়েছে বলে জানিয়েছেন তারা নিজেরাই জানিয়েছে। এ খবর দিয়েছে মালয় মেইল।

মালয়েশিয়ায় শ্রমিক নির্যাতনের নিয়ে কাতারভিত্তিক গণমাধ্যম আল-জাজিরাকে সাক্ষাৎকার দেয়ায় গ্রেপ্তার হন রায়হান। গত ৩রা জুলাই সাক্ষাৎকারটি প্রচারের পরপর তার কাজ করার পারমিট প্রত্যাহার করে নেয়া হয়। অবশেষে গত শুক্রবার তাকে গ্রেপ্তার করে কর্তৃপক্ষ। তাকে বাংলাদেশে ফেরত পাঠানো হবে বলে ঘোষণা দেয়া হয়েছে।

একইসঙ্গে তাকে মালয়েশিয়ায় নিষিদ্ধ করা হবে বলেও জানিয়েছে মালয়েশিয়া কর্তৃপক্ষ। তার পাশাপাশি আল-জাজিরার বিরুদ্ধেও তদন্ত চালু করছে দেশটি।

এদিকে, মালয়েশিয়ার অভিবাসন বিভাগ ও পুলিশ বিভাগকে রায়হানের আইনজীবী হিসেবে নিয়োগ পাওয়ার কথা জানিয়েছেন কিশনা ও চিনিয়াহ। এক সংবাদ সম্মেলনে তারা বলেন, একটি চিঠিতে আমরা আমাদের মক্কেলের সঙ্গে দেখা করার তারিখ চেয়েছি। ২৭শে জুলাই দুপুর ২টায় তার সঙ্গে দেখা করতে বুকিত আমানে থাকবো আমরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart