1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ করলেন কাউন্সিলর হাসান

স্টাফ রিপোর্টার
  • সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৩৮৩

নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশনের ৪নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে মাসিক ভাতা কার্ড বিতরণ করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) বিকালে সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকায় কাউন্সিলর অফিসে ২০ জন বয়স্ক ও ১জন প্রতিবন্ধীকে মাসিক ভাতা কার্ড বিতরণ করে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান।

উল্লেখ করোনা ভাইরাসের প্রার্দুভাব শুরুর পর থেকে ৪নং ওয়ার্ডে বিভিন্ন কার্যক্রম চালিয়েছেন কাউন্সিলর হাসান। এছাড়া  লকডাউনের সময় তার ওয়ার্ডে দু:স্থ ও অসহায় মানুষের মাঝে রাতে আধারে তার ব্যক্তিগত অর্থায়নে ১ হাজার ৯০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। এছাড়া একটি মাধ্যম থেকে ৪০০ প্যাকেট খাদ্য সামগ্রী, জেলা প্রশাসকের কাছ থেকে ২০০ প্যাকেট, ১৯০ ওএমএস কার্ড, ১ হাজার ২৬৪ কিউআর কার্ড ও সিটি করপোরেশনের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার আরও ১ হাজার ৩৯৩ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

এলাকাবাসী জানিয়েছেন, ৪নং ওয়ার্ড কাউন্সিল আরিফুল হক হাসান এলাকায় ড্রেন, রাস্তাঘাটসহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ করেছেন এবং অনেক কাজ চলমান রয়েছে। 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart