1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১২:০৯ অপরাহ্ন

এরশাদের মতো রাষ্ট্রপতি আর আসবে না :এমপি খোকা

স্টাফ রিপোর্টার
  • রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ২৬৮

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, দেশে উন্নয়ন ও সমৃদ্ধির কারণে সফল রাষ্ট্রনায়ক হিসেবে হুসেইন মুহম্মদ এরশাদ আজীবন মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তিনি ছিলেন ৬৮ হাজার গ্রাম বাংলার স্বপ্নদ্রষ্টা। তার মতো রাষ্ট্রপতি আর আসবেন না।

রোববার (২৬ জুলাই) বিকেলে রাজধানীর কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় স্বেচ্ছাসেবক মহানগর দক্ষিণ আয়োজিত এক স্মরণসভায় তিনি এ কথা বলেন।

লিয়াকত হোসেন খোকা বলেন, পল্লীবন্ধু এরশাদ আমাদের মাঝে না থাকলেও তার হাতে গড়া নতুন বাংলা ও উন্নয়নের ছোঁয়া অনন্তকাল বাংলার ইতিহাসে লিপিবদ্ধ থাকবে। এরশাদের আদর্শ ধারণ করে দলকে শক্তিশালী কররত নেতাকর্মীদের একযোগে কাজ করতে হবে।

সভায় এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন ওলামা পার্টির নেতা মাওলানা ইসা রুহুল্লাহ। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবক পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আজিজুল হুদা সুমন চৌধুরীর সভাপতিত্বে ইদি আমিন আপোলোর পরিচালনায় বক্তব্য রাখেন জাপার উপদেষ্টা জহিরুল আলম রুবেল, মনিরুল ইসলাম মিলন, জোষ্ঠ যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, জাপা নেতা মাসুদুর রহমান মাসুম, সুলতান মাহমুদ, ইসহাক ভুইয়া, স্বেচ্ছাসেবক পার্টির ফারুক আহমেদ, গোলাম মোস্তাফা, নুরুজ্জামান প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart