1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১২ অপরাহ্ন

হাসিনা গাজীর সংবর্ধনায় যা বললেন মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১০৭
হাসিনা গাজীর সংবর্ধনায় যা বললেন মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক ব‌লেছেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মাথা উচু করে দাড়িয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তাই ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে আমাদের সহায়তা করতে হবে।”

শুক্রবার (৫ মার্চ) বিকা‌লে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলার রূপসী এলাকায় রূপসী নিউমডেল হাই স্কুল এন্ড কলেজ মাঠে তারাবো পৌরসভার সফল মেয়র হা‌সিনা গাজী‌কে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন। গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন ক‌রেন তারাবো পৌরসভা আওয়ামীলীগ ও সহ‌যোগী অঙ্গসংগঠন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরো ব‌লেন, “আওয়ামীলীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর থাকার ফলে রূপগঞ্জ উপজেলা আজ উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছে। বর্তমান সরকারের আমলে রূপগঞ্জের তারা‌বো পৌরসভাসহ ও ৭টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। রূপগঞ্জ উপজেলার এমন কোন এলাকা নেই- যেখানে সড়কে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ ভাবে জগনগণের মাঝে থেকে উন্নয়নমূলক কাজ করে যেতে চাই।”

মন্ত্রী ব‌লেন, “প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে বর্তমান সরকা‌রের আম‌লে দেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। নতুন নতুন আরও সম্ভাবনার দ্বার উন্মোচিত হচ্ছে। বাংলা‌দেশ‌কে ২০৪১ সা‌লের ম‌ধ্যে উন্নত সমৃদ্ধ দে‌শে প‌রিণত কর‌তে সবাই‌কে ঐক্যবদ্ধ হয়ে কাজ কর‌তে হ‌বে।

তিনি বলেন, একের পর এক উন্নয়ন করা হ‌চ্ছে। ভুলতায় ফ্লাইওভার নির্মাণ করা হ‌য়ে‌ছে, মুড়াপাড়ায় শীতলক্ষ্যা নদীর ওপর সেতু নির্মাণ করা হ‌য়ে‌ছে। তারা‌বো পৌর এলাকাতেও ব্যাপক উন্নয়ন হ‌য়ে‌ছে। এ সময় তিনি তারাবো পৌরসভার উন্নয়নে সব ধরনের সহযোগিতা দেওয়ার আশ্বাস জানান।

তারা‌বো পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোস্তা‌ফিজুর রহমান মোল্লার সভাপ‌তি‌ত্বে ও রূপগঞ্জ উপ‌জেলা যুবলী‌গের সাধারন সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হি‌নের সঞ্চালনায় অনু‌ষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠা‌নে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ প্রেসক্লা‌বের সভাপ‌তি লায়ন মীর আব্দুল আলীম, কাঞ্চন পৌরসভার মেয়র র‌ফিকুল ইসলাম, রূপগঞ্জ ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান সালাউ‌দ্দিন ভুঁইয়া, ভুলতা ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, উপ‌জেলা আওয়ামীলী‌গের সা‌বেক সহসভাপ‌তি শেখ সাইফুল ইসলাম, আওয়ামীলী‌গ নেতা হা‌বিবুর রহমান হা‌বিব, আব্দুল আজিজ ও তা‌বিবুল কা‌দির তমাল, উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের, সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারন সম্পাদক শেখ ফ‌রিদ ভুঁইয়া মাসুম, উপ‌জেলা ম‌হিলালী‌গের সাধারন সম্পাদক শিলা রানী পাল, উপ‌জেলা যুবম‌হিলালী‌গের সভাপ‌তি ফের‌দৌসী আক্তার, সাধারন সম্পাদক সে‌লিনা আক্তার রিতাসহ তারা‌বো পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ম‌হিলালীগ, যুবম‌হিলালীগ ও শ্রমিকলীগের নেতাকর্মী বৃন্দ।

পরে তারাবো পৌরসভার সফল মেয়র হা‌সিনা গাজী‌কে তারাবো পৌরসভা আওয়ামীলীগ ও সহ‌যোগী অঙ্গসংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। এ সময় মেয়র হা‌সিনা গাজীর হা‌তে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। প‌রে ম‌নোজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের মধ্য দি‌য়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart