1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

সোনারগাঁয়ে জামদানী শাড়ি ও ২টি খাবার হোটেলকে জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ২৩৯
সোনারগাঁয়ে জামদানী ও ২টি খাবার হোটেলকে জরিমানা
নারায়ণগঞ্জের সোনারগাঁও যাদুঘর এলাকায় একটি জামদানী শাড়ির দোকান ও ২টি খাবারের হোটেলকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে এ অভিযান চালায়। অভিযানের নেতৃত্ব দিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নারায়ণগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান ।  অভিযানে ক্যাবের প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।
মো: সেলিমুজ্জামান জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে  সোনারগাঁ যাদুঘর এলাকায় আবস্থিত সোনারগাঁ জামদানী হাউজকে ক্রয় ভাউচার সংরক্ষণ না করে অতিরিক্ত মূল্যে জামদানী শাড়ি বিক্রয় এবং fixed rate এর তালিকা না রেখে fixed rate এ জামদানী শাড়ি বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৫ ধারায়  ২০ হাজার টাকা জরিমানা করা হেয়ছে। এবং বিক্রয়ের উদ্দেশ্যে ফ্রিজে কাঁচা ও বাশি খাবার এক সাথে রাখার অপরাধে কেয়া পাতা রেস্টুরেন্টকে ৪৩ ধারায় ২৫ হাজার  টাকা ও ঈশাঁখা রেস্টুরেন্টকে ৪৩ ধারায় ২৫ হাজার টাকা মোট ৭০ হাজার টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart