1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৫৭
সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে জাপার চেয়ারম্যান প্রার্থী আশরাফুল

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার জামপুর জাতীয়পার্টির আহবায়ক আশরাফুল ভুইয়া মাকসুদকে জাতীয়পার্টির চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করেছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

মঙ্গলবার (২ মার্চ) বিকেলে সোনারগাঁ রয়েল রির্সোস হল রুমে জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয়পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালসহ জামপুর ইউনিয়ন জাতীয়পার্টির সকল ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ গন্যমান্য ব্যক্তবর্গ।

কর্মীসভায় লিয়াকত হোসেন খোকা বলেন, জামপুর ইউনিয়ন পরিষদকে একটি ডিজিটাল মডেল ইউনিয়ন পরিষদ গড়ে তোলার জন্য একজন যোগ্য প্রার্থী নির্বাচন করতে হবে। সেজন্য আপনাদের চিন্তা করতে হবে কে আপনাদের পাশে আছে, ছিল কে আপনাদের কাঙ্খিক উন্নয়ন করতে পারে। আমি বর্তমানে সোনারগাঁয়ের সংসদ সদস্য আমার যদি একজন প্রার্থী থাকে তাহলে আমি আমার প্রার্থী দিয়ে আপনাদের জামপুর ইউনিয়নের কাংখিত সেবা আপনাদের দোড় গোড়ায় পৌচ্ছে দিতে পারবো। সেজন্য আমি একজন প্রার্থী ঘোষনা করবো। এসময় তিনি সাবেক চেয়ারম্যান হানিফ মিয়ার কথা উল্লেক করে বলে গত নির্বাচনে তাকে নির্বাচিত করার জন্য আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি। জামপুরের ভোটার পর্যন্ত হয়েছি। কিন্তু সে নির্বাচনে আমি জামপুরের সন্ত্রাসীদের চিনতে পারিনি। সেজন্য তারা জোড় করে হানিফ ভাইকে পরাজিত করেছে। কিন্তু এবার আমি সব বুঝে গেছি কিভাবে একজন যোগ্য লোককে মনোনীত করা যায়। আর যোগ্য লোককে মনোনীত করতে আপনাদের সামর্থন দরকার। আপনারা যদি সমর্থন দেন তাহলেই আমি আমার প্রার্থীর জন্য মাঠে কাজ করবো।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart