1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ২ দিন ধরে তৌহিদ নিখোঁজ

নারায়ণগঞ্জ টাইমস
  • শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৯৪
সিদ্ধিরগঞ্জে ২ দিন ধরে তৌহিদ নিখোঁজ

সিদ্ধিরগঞ্জে মো. মেহেদী হাসান তৌহিদ (২০) নামে এক যুবক দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। গত বৃহস্পতিার সকালে বাসা থেকে বর হয়ে আর বাসায় ফিরেনি। সে সিদ্ধিরগঞ্জের ১নং ওয়ার্ড নতুন মহল্লা পিএম মোর এলাকার জামাল মাস্টারের ভাড়াটিয়া বাড়ীতে পরিবারের সাথে থাকতো।

 

নিখোজ তৌহিদের বড় ভাই মো. নজরুল ইসলাম জানান, তৌহিদ সিআই খোলা এলাকায় আমার কাপড়ের দোকানে আসার কথা বলে বাসা থেকে বের হয়। কিন্তু সে আমার দোকানে যায়নি। পরে আমার আত্বীয়-স্বজনদের বাড়েিত খোঁজ খবর নিয়ে তার কোনো খোঁজ পেয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করি।

 

তিনি আরো জানান, নিখোঁজ তৌহিদের গায়ের রং ফর্সা হালকা, মূখমন্ডল গোলাকার, মাথার চুল কালো, কিন্তু একটু ছোট, পিঠে ব্রনের দাগ আছে, হারিয়ে যাবার সময় তার পরনে ছিল সাদা আকাশী রংয়ের চেক শার্ট এবং জিন্স কালার প্যান্ট, তার হাতে একটি স্যমস্যাং মোবাইল ছিলো। যার নাম্বারঃ ০১৭৪১ ৫৪ ৪৮ ১২।

 

তিনি অনুরোধ করেছেন, যদি কোন ব্যক্তি নিখোঁজ মেহেদী হাসান তৌহিদ এর সন্ধান পান তাহলে সিদ্ধিরগঞ্জ থানায় অথবা তার মোবাইল-০১৭১০ ৪৯৩১৩০ নাম্বারে জানানোর জন্য।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart