1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে মসজিদে মসজিদে বিভিন্ন বিষয়ে পুলিশের আলোচনা

নারায়ণগঞ্জ টাইমস
  • শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৯৯
বাল্য বিবাহ, জরুরী সেবা-৯৯৯, সামাজিক অনুশাসন, পারিবারিক শৃংখলা

সিদ্ধিরগঞ্জ থানা এলাকার বড় বড় মসজিদে মাদক, জঙ্গী, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ, জরুরী সেবা-৯৯৯, সামাজিক অনুশাসন, পারিবারিক শৃংখলা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাঃ মশিউর রহমান পিপিএম-বার সহ অন্যান্য কর্মকর্তারা।

তাদের মধ্যে মো. মশিউর রহমান পিপিএম-বার, অফিসার ইনচার্জ, সিদ্ধিরগঞ্জ থানা, আদমজী জামে মসজিদে (শিমুলপাড়া বিহারী কলোনী), শরীফ আহমেদ পুলিশ পরিদর্শক (তদন্ত), আদমজী কেন্দ্রীয় জামে মসজিদে, এসআই/মো. রিপন খন্দকার, ৬ নং ওয়ার্ড সোনা মিয়া বাজার জামে মসজিদে, এসআই/মো. ফারুক হোসেন, প্রধান জামে মসজিদ কতমতলীতে এসআই/মো. নূর আলম মিয়া, খানকা জামে মসজিদ চিটাগাং রোডে এবং এসআই/মো. ফরিদ উদ্দিন কদমতলী বাসষ্ট্যান্ড জামে মসজিদে উল্লেখিত বিষয়ে আলোচনা করেন। শক্রবার (৫ মার্চ) ঢাকা রেঞ্জ ও নারায়ণগঞ্জ জেলা পুলিশের নির্দেশনায় জুম্মার নামাজের খুৎবার পূর্বে এ আলোচনা অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান পিপিএম-বার তার বক্তব্যে বলেন, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শতভাগ স্বচ্ছতা নিয়ে কাজ করতে দৃড় প্রতিজ্ঞাবদ্ধ এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

থানায় জিডি, মামলা, অভিযোগ, পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট কিংবা কোন সেবা নিতে কোন টাকা পয়সা লাগেনা এবং কোন প্রকার ভোগান্তির স্বীকার কেহ হবেনা। কোন অনিয়ম দেখলে অফিসার ইনচার্জ, ক-সার্কেল, সহ জেলার অন্যান্য উর্দ্ধতন অফিসারদের জানানোর জন্য বলা হয়।

তিনি পারিবারিক শান্তি শৃংখলা বজায় রাখার জন্য ও সকল অভিভাবকদের বাড়ীতে সময় দেওয়ার জন্য তাগাদা দেন। সন্তানদের খোঁজ খবর রাখার জন্য অনুরোধ জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart