1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উন্নয়নে ১৪৭ কোটি টাকার প্রকল্প

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১১৮
লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উন্নয়নে ১৪৭ কোটি টাকার প্রকল্প

সাংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, লোক ও কারু শিল্প ফাউন্ডেশনের উন্নয়নে ইতিমধ্যে ১৪৭ কোটি টাকার উন্নয়ন মূলক প্রকল্প হাতে নেওয়া হয়েছে। প্রায় ১০০ কোটি টাকার টেন্ডার হয়ে গেছে, বাকি কাজ খুর শিঘ্রই করা হবে।

সোমবার (১ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মাসব্যাপী লোক কারুশিল্প মেলা ও লোকজ উৎসব ২০২১ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন শেষে স রকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে তিনি এসব কথা বলেন। মাসব্যাপী মেলা খোলা থাকবে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। আজ থেকে শুরু হওয়া মেলা চলবে আগামী ৩০ মার্চ পর্যন্ত।

আরও পড়ুন :সোনারগাঁয়ে মাসব্যাপী লোকজ উৎসব শুরু

ফাউন্ডেশনের পরিচালক ড. আহমেদ উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস লিয়াকত হোসেন খোকা, সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব মো: বদরুল আরেফিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(খ) অঞ্চল বিল্লাল হোসেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart