1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:৪০ অপরাহ্ন

বাল্য বিয়ে, পালানোর সময় কাঁচপুরে আটক বর-কনে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৮১
বাল্য বিয়ে, পালানোর সময় কাঁচপুরে আটক বর-কনে

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় হানিফ পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে নাবালিকা তানিয়া (১২) কে উদ্ধার ও তার কথিত স্বামী আব্দুর রাজ্জাক (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩ মার্চ) ভোররাত ৩ টার দিকে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান ৯৯৯ এর ফোন পেয়ে ওই বাসে তল্লাশী চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক বগুড়ার শাকপালা দক্ষিনপাড়া গ্রামের ধলু প্রামানিকের ছেলে।

গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাক জানান, মঙ্গলবার (২রা মার্চ) ৫০ টাকার ষ্ট্যাম্পে নোটারী পাবলিক কার্যালয় বগুড়ার মাধ্যমে শিশু তানিয়া (১২) কে তিনি বিয়ে করেন। এতে ৩০ হাজার টাকা কাবিন দেখিয়েছেন। বিয়ে করে তারা চট্টগ্রামের দিকে যাচ্ছিল।

পুলিশ জানায়, বিয়ের পরপরই বগুড়া থেকে হানিফ পরিবহনের একটি বাসে করে চট্টগ্রাম যাওয়ার পথে একই পরিবহনের একজন যাত্রীর সন্দেহ হলে সাথে সাথে বিষয়টি ৯৯৯ এ ফোন করেন ওই যাত্রী। ৯৯৯ থেকে কাঁচপুর হাইওয়ের ওসিকে জানালে ওসির নেতৃত্বে সার্জেন্ট আরিফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে কাঁচপুর ব্রিজের সামনে হানিফ পরিবহনের ওই বাসটি থামিয়ে তল্লাশি চালিয়ে তানিয়াসহ রাজ্জাককে আটক করা হয়। পরে বিষয়টি শিশু তানিয়ার পরিবারকে জানানো হলে তারা বুধবার (৩ মার্চ) আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে বগুড়া শাহজাহানপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।
কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন, ইতিমধ্যে আটককৃত আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে বগুড়া শাহজাহানপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। আসামী ও ভিকটিম শিশু তানিয়াকে বগুড়া শাহজাহানপুর থানা পুলিশের কাছে হস্তান্তার করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart