1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

বন্দরে ৫টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া

নারায়ণগঞ্জ টাইমস
  • বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৬৭
বন্দরে ৫টি ইউনিয়নে নির্বাচনী হাওয়া

বন্দর উপজেলা পরিষদের ৫টি ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। তফসীল ঘোষনা না হলেও নির্বানমুখী হয়ে পড়েছে ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।

জানা গেছে, বন্দর উপজেলার বিভিন্ন গ্রামের চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষন। নড়েচরে উঠেছে চেয়ারম্যান ও মেম্বার পদে প্রার্থীরা। কেউ কেউ বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় করছেন।

পাশাপাশি প্রচার প্রচারণা সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের কেউ কেউ এলাকার ভোটারদের মাঝে দিচ্ছেন আগাম প্রতিশ্রুতি।

নির্বাচনকে সামনে রেখে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাপা সমর্থিত আলহাজ¦ দেলোয়ার প্রধান ও আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাপা সমর্থিত এহসান উদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাপা সমর্থিত মাকসুদ, ধামগড় ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ সমর্থিত মাছুম ও মদনপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামীলীগ সমর্থিত আলহাজ¦ এম.এ সালাম। এসব সম্ভব্য প্রার্থীরা নানা কেওশল অবলম্বন করে ভোটের মাঠে নিজেদের অনুকুলে নিতে মরিয়া হয়ে উঠেছে।

এ ছাড়াও দলীয় সমর্থন পেতে স্ব স্ব ইউনিয়নের একাধিক প্রার্থীর পক্ষে চলছে নানারকম তদবির রাজিৈনক অঙ্গন সরগম হয়ে উঠছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart