1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৬০
বন্দরে ৩ কিশোর শ্রমিককে রক্তাক্ত জখম করল মালিক পক্ষ

কাজে না আসার জের ধরে ৩ কিশোর শ্রমিককে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে মালিক পক্ষের বিরুদ্ধে। গত ২৮ ফেব্রয়ারী রোববার বিকেলে ৩টায় বন্দর উপজেলার মদনপুরের ইস্টটাউনস্থ একটি গোডাউনের ভিতরে এ শ্রমিক নির্যাতনের ঘটনাটি ঘটে।

নির্যাতিত শ্রমিকরা হলো বন্দর উপজেলার শ্যামপুরস্থ আড্ডা এলাকার সনকুমার দাসের ছেলে শ্রাবন দাস (১৮) একই এরাকার কিশোর দাসের ছেলে অন্তু (১৭) ও শ্রী সুভাষ চন্দ্র দাসের ছেলে শ্রাবন (১৭)।

পরে স্থানীয় এলাকাবাসী আহতদের রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে প্রেরণ করে।

শ্রমিক নির্যাতন ঘটনার ২ দিন পর গতকাল মঙ্গলবার দুপুরে নির্যাতিত শ্রমিকের পিতা সনকুমার দাস বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে এবং জ্জ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, সোনারগাঁ থানার ললাটি এলাকার সাহাদুল্লাহ মিয়ার ছেলে বাবুল মিয়ার মালিকানাধীন বন্দর উপজেলার মদনপুরস্থ ইস্টটাউন এলাকায় খাজা আজমিরী এসএস পাইপ নামক একটি দোকান দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে বন্দর উপজেলার শ্যামপুরস্থ আড্ডা এলাকার সনকুমার দাসের ছেলে শ্রাবন দাস একই এলাকার কিশোর দাসের ছেলে অন্তু ও শ্রী সুভাষ চন্দ্র দাসের ছেলে শ্রাবন ।

পারিবারিক কারনে উল্লেখিত শ্রমিকরা ২ দিন কাজে না আসার জের ধরে দোকান মালিক বাবুল মিয়া ও একই এলাকার আফাজ উদ্দিন মিয়ার ছেলে ফারুকসহ অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে ৩ শ্রমিককে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দাযের করা হলে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart