1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

ফতুল্লায় বিয়ের অনুষ্ঠান থেকে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী তামিম স্ত্রীসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৫২৮
ফতুল্লায় বিয়ের অনুষ্ঠান থেকে তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী তামিম স্ত্রীসহ গ্রেপ্তার
নারায়ণগঞ্জের ফতুল্লা থানা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী তামিম (৪০) ও তার স্ত্রী শিল্পী আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অস্ত্র , চাঁদাবাজী, ছিনতাই,মাদকসহ বিভিন্ন অপরাধে বেশ কয়েকটি মামলা রয়েছে।
শনিবার (৬মার্চ) রাতে চাষাড়া কেন্দ্রীয় শহিদ মিনারের পেছনে একটি বিয়ের অনুষ্ঠান থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত তানিম ফতুল্লার উত্তর চাষাঢ়া এলাকার খলিলুর রহমানের পুত্র।
ফতুল্লা থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, শনিবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চাষাড়া শহিদ মিনারের পিছনে একটি বিয়ের অনুষ্ঠান থেকে তালিকাভুক্ত পেশাদার সন্ত্রাসী তানিম কে তার স্ত্রী সহ গ্রেফতার করা হয়। তানিমের স্ত্রী শিল্পির বিরুদ্ধেও মামলা ছিলো।সেই মামলায় জামিনের কাগজ-পত্র দেখালে যাচাই-বাছাই শেষে তানিমের স্ত্রী শিল্পি কে রাতেই ছেড়ে দেওয়া হয়।
গ্রেফতারকৃত তানিমের বিরুদ্ধে চাঁদাবজী,ছিনতাই,মাদক,অস্ত্র সহ বহু সংখ্যক মামলা,অভিযোগের পাশাপাশি একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart