1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

না’গঞ্জে উৎসবমুখর পরিবেশে জাতীয় ভোটার দিবস উদযাপন

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৮৭
না’গঞ্জে উৎসবমুখর পরিবেশে জাতীয় ভোটার দিবস উদযাপন

নারায়ণগঞ্জে উৎসবমুখর পরিবেশে জাতীয় ভোটার দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে জেলা নির্বাচন অফিসারের কার্য্যালয়ের আয়োজনে মঙ্গলবার সকালে জেলা সার্কিট হাউস থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে আদলত প্রাঙ্গন ঘুরে জেলা প্রশাসকের কার্য্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে অংশ নেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিউর রহমান, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিকসহ প্রশাসনের ্উর্ধতন কর্মকর্তারা। র‌্যালী শেষে জেলা প্রশাসকের কার্য্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক ও জেলা নির্বাচন অফিসার জাতীয় পরিচয়পত্রের (ভোটার আাইডি কার্ড/স্মার্ট কার্ড) গুরুত্ব তুলে ধরে জানান, এর মাধ্যমে সাধারণ মানুষ নানাভাবে উপকৃত হচ্ছেন।

নারায়ণগঞ্জে উৎসবমুখর পরিবেশে জাতীয় ভোটার দিবস উদযাপন

বিশেষ করে মহামারি করোনাকালীন সময়ে সরকারের পক্ষ থেকে দেয়া খাদ্যসামগ্রী ও প্রনোদনাসহ করোনা প্রতিষেধক ভ্যাকসিন নেয়ার ব্যাপারে এই জাতীয় পরিচয়পত্র মূখ্য ভূমিকা পালন করেছে।

জেলার আঠারো বছর বয়স থেকে এর উর্ধের বয়সের যারা এখনো জাতীয় পরিচয়পত্র পাননি এবং যাদের পরিচয়পত্র সংশোধন প্রয়োজন, তাদেরকে অতি সত্ত্বর জেলা নির্বাচন অফিসে যোগাযোগ করে প্রক্রিয়া সম্পন্ন করার তাগিদ দেন জেলা প্রশাসক ও জেলা নির্বাচন অফিসার।

আলোচনা সভায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, উপজেলা ও ইউনিয়ন পরিষদ পর্যায়ের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক এই জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকার নাগরিকদের জাতীয় পরিচয়পত্রের ব্যাপারে সচেতন করার আহবান জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart