1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:১১ অপরাহ্ন

জন্মদিনে শামীম ওসমানের ওয়েব পেইজ ও ডকুমেন্টারি প্রকাশ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ মার্চ, ২০২১
  • ২১২
জন্মদিনে শামীম ওসমানের ওয়েব পেইজ ও ডকুমেন্টারি প্রকাশ

কেক কেটে ও আতশবাজি ফুটিয়ে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জন্মদিন পালন করা হয়েছে। এসময় তার নামে নিজস্ব ওয়েব পেইজ এবং ব্যক্তিগত ও রাজনৈতিক জীবন নিয়ে ডকুমেন্টারি প্রকাশ করা। রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার ফতুল্লায় নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে পরিবারের পক্ষ থেকে শামীম ওসমানের ৬০তম জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে “এ কে এম শামীম ওসমান” নামে ওয়েবসাইট পেইজ ও “একজন শামীম ওসমান” নামে ডকুমেন্টারি প্রকাশ করা হয়।
অনুষ্ঠানে শামীম ওসমানের স্ত্রী, দুই সন্তান, পুত্রবধূ, নাতী, বড় ভাই সেলিম ওসমান, বড় বোন নিগার ওসমান, ভাবী নাসরিন ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ও সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, বন্ধু আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন নাসিম, জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জেলা আইনজীবী সমিতি, নাসিক কাউন্সিলর বৃন্দ, বিকেএমইএ ও নারায়ণগঞ্জ চেম্বার নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন ব্যবসায়ি সংগঠনের নেতৃবৃন্দসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলাআওয়ামীলীগসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দসহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের ভিডিও লিঙ্ক :https://fb.watch/3Ynlj1YPS7/

রাত সাড়ে ৯টায় অনুষ্ঠানের মধ্যমণি শামীম ওসমান বিশাল আয়োজনস্থলে এসে উপস্থিত হন। শুরুতেই এই আলোচিত রাজনীতিবিদের শৈশব থেকে শুরু করে রাজনৈতিক জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা ও অবদানের কথা তুলে ধরেন পরিবারের সদস্যরাসহ, নিকট আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠজনরা। এসময় অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন।

রাত ১১ দিকে উৎসবমুখর পবিবেশে পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের নিয়ে কেক কেটে নিজের ষাটতম জন্মদিন পালন করেন সংসদ সদস্য শামীম ওসমান। এ সময় প্রচুর আতশবাজি ফোঁটানো হয়।

নিজের জন্মদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শামীম ওসমান এই আয়োজনের জন্য পরিবারসহ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং নিজের জন্য দোয়া চান। সবার কাছে দোয়া চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যেও।

আরও পড়ুন :‘সেদিন শেষ কথাও হতে পারে, নতুন করে কিছু শুরুও হতে পারে’

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart