1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

গাছের ঝরে যাওয়া পাতাও আওয়ামীলীগ : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১২৮
গাছের ঝরে যাওয়া পাতাও আওয়ামীলীগ : শামীম ওসমান
নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি তো অনেক আগেই চাষাড়ায় আওয়ামীলীগের পার্টি অফিসে বোমা হামলায় মারা গিয়েছিলাম। কিন্তু বেঁচে আছি আল্লাহর কৃপায়, মানুষের ভালবাসায় । তাই এই বোনাস জীবনে মানুষের কল্যানে কাজ করতে চাই।
সোমবার (১ মার্চ) দুপুরে পুলিশ লাইন্স অবস্হিত পুলিশ মেমোরিয়াল ডে ২০২১ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ‘বাংলাদেশে দুই ধরনের রাজনীতিবিদ আছে, একটা আবেগ দিয়ে রাজনীতি করে, আরেকটা বুদ্ধি দিয়ে রাজনীতি করে। যারা হৃদয় দিয়ে রাজনীতি করেছেন তারাই কিন্তু অকাতরে নিজের জীবন দিয়েছেন দেশের স্বাধীনতার জন্য। আর আমরা যারা ৭৫’র পর শুরু করেছি, কিছু বুঝি নাই। ক্লাস সেভেনের ছাত্র ছিলাম। কিংবা নাইন-টেন। আমরাও এসেছিলাম হৃদয় দিয়ে রাজনীতি করতে। বঙ্গবন্ধুর হত্যার বিচার চাই, গণতন্ত্রের মুক্তি চাই। কিন্তু সংগ্রাম যে এতো কঠিন ছিল এটা বুঝি নাই। এখন গাছের পাতায় পাতায় আওয়ামীলীগ। পাতা ঝরে ওইটাও আওয়ামীলীগ আর পাতা হয় ওইটাও আওয়ামীলীগ। খুবই বিপদজনক কিন্তু এইটা’।
তিনি বলেন, জীবন যুদ্ধে আপনি আওয়ামীলীগ করেন আর যাই করেন আপনার মনে রাখতে হবে যেকোন সময় আপনার মৃত্যুর ঘন্টা বাজতে পারে। সেদিন আপনি কি হিসাব দিবেন যদি আপনার কর্মই ভাল না হয়। কারন মৃত্যুর পর তো আপনাকে হিসাব দিতে হবে। এই পরীক্ষায় কে পাশ করবেন সে কাজের বিচার করবেন উপর আল্লাহ।
 শামীম ওসমান আরো বলেন, একটা মহল আমাদের দেশকে তালেবান রাষ্ট্র বানাতে চায়। আমাদের ইউনিটি ধ্বংস করতে চায়। শেখ হাসিনার উন্নয়নের গতি বাধাগ্রস্ত করতে চায়। তাই আমাদের সকল বাধা উপেক্ষা করে সকল স্হরের সাথে একাত্বতা ঘোষনা করে এগিয়ে চলতে হবে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এবং পুলিশ বাহিনীকে দেশের স্বাথে জনগণের অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করতে হবে।
পুলিশ সুপার মোঃ জায়েদুল আলমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এমপি, নারায়নগঞ্জ -২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন,জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার পিবিআই মনিররুল ইসলাম, সিভিল সার্জন ডা: ইমতিয়াজ প্রমূখ।
আলোচনা পর্ব শেষে  ডিউটিরত অবস্থায় শহীদ চার পুলিশ কনস্টেবল পরিবারের হাতে সন্মাননা প্রদান করেন অতিথিরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart