1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

কাঁচপুর হাইওয়ে থানায় ২৮ দিনে ২৬৩ মামলা

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ৫৫

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ গত ফেব্রুয়ারী মাস জুড়ে বিভিন্ন পরিবহনকে ২৬৩ টি মামলায় দিয়ে মোট জরিমানা করেছেন ৭ লক্ষ ৮৯ হাজার টাকা। ফেব্রুয়ারী মাসে ই-প্রসিকিউশনের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়।

জানা গেছে, মহাসড়কে আইন অমান্য করে চলাচলের সময় ৮৬ টি রিক্সা, ৩ টি ইজিবাইক, ৫ টি সিএনজি, ৬৭ টি মোটরসাইকেল. বাস, ট্রাক, প্রাইভেট কার, কভার্ডভ্যান, মাইক্রোবাস ও পিকাপ সহ মোট ২৬৩ টি যানবাহনকে এ জরিমানা করা হয়। হাইওয়ের ওসি মনিরুজ্জানের নেতৃত্বে পুলিশ প্রতিদিন মহাসড়কে টহল দিয়ে যাচ্ছে পুলিশ। কোন ধরনের অবৈধ পার্কিং করতে দেওয়া হচ্ছে না যার ফলে যানজটের পরিমানও কমে যাচ্ছে।

কেউ যদি অবৈধভাবে পার্কিং করে তাহলে তাকে আইন অনুযায়ী জরিমানা করা হচ্ছে। এতে কাউকে ছাড় দেওয়া হচ্ছে না বলে জানান হাইওয়ের ওসি মনিরুজ্জামান।

ওসি মরিুজ্জামান বলেন, গত ফেব্রুয়ারী মাসে ই-প্রসিকিউশনের মাধ্যমে বিভিন্ন পরিবহনকে প্রায় ৮ লক্ষ টাকা জরিমানা করে সরকারের রাজস্ব খাতে জমা দিয়েছি। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। মহাসড়কে শৃঙ্খলা ফিরাতে সবসময় হাইওয়ে পুলিশ কঠোরতার সাথে দায়িত্ব পালন করছে।

কোন পরিবহনকে আইন অমান্য করলে ছাড় দেওয়া হচ্ছে না। পুলিশের যথাযথ পদক্ষেপের কারনে সড়কে যানজট কমায় স্বস্তিতে রয়েছে পথচারীরা। যাত্রীদের আরামদায়ক যাত্রা ও মহাসড়ক সু-শৃঙ্খল রাখতে হাইওয়ে পুলিশ নিরলস ভাবে কাজ করছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart