1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:২২ অপরাহ্ন

আমি পৌরবাসীর ভালবাসার প্রতিদান দিতে চাই : মেয়র হাসিনা গাজী

নারায়ণগঞ্জ টাইমস
  • শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১১২
আমি পৌরবাসীর ভালবাসার প্রতিদান দিতে চাই : মেয়র হাসিনা গাজী

এলাকাবাসীর গণসংবর্ধনা পেয়ে তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, বিগত ৫ বছর পৌরবাসীকে সাথে নিয়ে তারাবো পৌরসভাকে উন্নত করার জন্য নিরলস ভাবে কাজ করেছি। প্রতিটি ওয়ার্ডে যথেষ্ট উন্নয়ন হয়েছে।

আমি প্রথমবার মেয়র নির্বাচিত হওয়ার আগে তারাবো পৌরসভাবাসীকে যেই কথা দিয়েছিলাম, তারাবো পৌরসভাকে উন্নত ও আধুনিক পৌরসভাতে রূপান্তরিত করবো; আমি সেই লক্ষ্যে কাজ করেছি। এখন তারাবো পৌরসভা উন্নত ও আধুনিক পৌরসভা হিসেবে রূপান্তরিত হয়েছে।

তারাবো পৌরসভা এখন সারা দেশের পৌরসভা গুলোর মধ্যে শ্রেষ্ট পৌরসভা। এরপর পৌরবাসী ভালবেসে আমাকে দ্বিতীয় বার মেয়র নির্বাচিত করেছে। আমি পৌরবাসীর ভালবাসার প্রতিদান দিতে চাই। তারাবো পৌরসভাকে উন্নত ও সমৃদ্ধ পৌরসভা গড়তে পৌরবাসীর সহযোগীতা কামনা করছি।

শুক্রবার (৫ মার্চ) বিকালে রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় রূপসী নিউমডেল হাই স্কুল এন্ড কলেজ মাঠে মেয়র হাসিনা গাজীকে এ গণসংবর্ধনা দেয়া হয়। গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে তারাবো পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

তারাবো পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোল্লার সভাপতিত্বে ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম প্রমুখ।

মেয়র হাসিনা গাজী আরো বলেন, ‘আগে শুধু হাহাকার, অর্থ নাই, প্রকল্প নাই, রাস্তা ও ড্রেনের সমস্যা, জলাবদ্ধতা, পরিবেশ দূষণ, ব্রিজ, কালভার্টসহ ব্যাপক উন্নয়ন কাজের চাহিদা ছিল পৌরসভার। আমি সুষ্ঠু ও সুন্দর একটি পরিকল্পনা গ্রহণ করে প্রথমে রাজস্ব আদায় বৃদ্ধি করি; এরপর ধীরে ধীরে বিভিন্ন প্রকল্পে অন্তর্ভূক্তির কাজে হাত দেই।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, বিশ্বব্যাংক, এশীয় উন্নয়ন ব্যাংক, ইউনিসেফ, জেলা পরিষদ সহ বিভিন্ন দপ্তরে যোগাযোগ করি। রূপগঞ্জের মাটি ও মানুষের প্রিয় নেতা আধুনিক রূপগঞ্জের রূপকার জননেতা গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) এমপির সার্বিক সহযোগিতা নিয়ে দুর্বার গতিতে এগিয়ে যাই এবং মহান আল্লাহর রহমতে সফলও হই।

মেয়র বলেন, পৌরসভার ব্যাপক উন্নয়ন করে পৌরবাসীর প্রত্যাশা পূরণ করবেন জানিয়ে মেয়র হাছিনা গাজী বলেন, ‘আমি একজন নারী। জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শ আমাকে রাজনীতি করতে অনুপ্রাণিত করেছে। জীবনের বাকি সময়টা মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখবো।’
পরে মেয়র হাসিনা গাজীর হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart