1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

২৪ নং ওয়ার্ডে ওয়াসার পানির তীব্র সংকট

নারায়ণগঞ্জ টাইমস
  • রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭২

বন্দরে ৩ দিন ধরে ওয়াসার পানির তীব্র সংকট বিরাজ করছে। পানির অভাবে সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের আমিরাবাদ, বক্তারকান্দি, দেউলী চৌরাপাড়া, এলাকার প্রায় ১৫ হাজার লোকের দৈনন্দিন কাজকর্ম ব্যাহত হচ্ছে। পাম্প বিকল হওয়ায় ৩ দিন যাবত পানি সরবরাহ করছেনা ওয়াসা। ফলে এলাকায় পানির জন্য হাহাকার বিরাজ করছে। পানি সংগ্রহের জন্য এলাকাবাসীকে নানা জায়গায় ছুটোছুটি করতে দেখা গেছে।

গত কয়েক বছর পূর্বে এমপি সেলিম ওসমানের সার্বিক সহযোগিতায় ও দাঁশেরগাও লক্ষণখোলা পাম্পটি সংস্কার করে ওয়াসা। এবার চৌরাপাড়া পাম্পটি বিকল হয়ে পরেছে। ওয়াসা জানায়, অচিরেই পাম্পটি সংস্কার কাজ করা হবে।

রোববার বিকেল ৩টায় ২৪ নং ওয়ার্ডের চৌরাপাড়া ও আমিরাবাদ এলাকায় গিয়ে দেখা গেছে, রাস্তায় পানির ট্যাংকের সামনে পাত্র রেখে পানি জন্য অপেক্ষা করছেন এলাকাবাসী। কখন আসবে ওয়াসার গাড়ী এ জন্য সকাল থেকে প্রতীক্ষা তাদের।

গ্রাহকের বাড়ির কলে মোটেও পানি আসছেনা। রাস্তায় স্থাপন করা কল থেকে এবং ওয়াসার গাড়ি থেকে লাইন দিয়ে পানি সংগ্রহ করছেন বাসিন্দারা। পানির জন্য অপেক্ষায় থাকা গৃহকতা আফজাল হোসেন জানান, সকাল থেকে ওয়াসার অস্থায়ী পানির ট্যাংকের সামনে পাত্র রেখে অপেক্ষা করছি।

বিকেল ৩ টা বেজে গেছে, ওয়াসার গাড়ী এখনও আসেনি। ওয়াসার গাড়ী আসার কোন সময় সূচি নেই। কোন দিন সকালে আসে,কোন দিন বিকেলে আসে। কোন দিন আসেনা।

এ অবস্থা থেকে রেহাই পাওয়া জন্য স্থানীয় এমপি আলহাজ¦ সেলিম ওসমান ও সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী জরুরী হস্তক্ষেপ কামনা করেছে ২৪ নং ওয়ার্ডবাসী।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart