1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

২নং রেল গেইট এলাকার চাঁদাবাজখ্যাত আল আমিন গ্রেফতার

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১

নারায়ণগঞ্জ সদর থানা পুলিশের অভিযানে ওয়ারেন্ট ভুক্ত আসামী ২ নং রেল গেইট এলাকার চাঁদাবাজ হিসাবে পরিচিত আলামিন (৩২) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আল আমিনকে মঙ্গলবার (৯ ফেব্রুযারি) আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে গত সোমবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গ্রেফতারকৃত আলামিনের বিরুদ্ধে চুরির মামলার ওয়ারেন্ট রয়েছে। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে আসছিলো। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার তাকে গ্রেফতার করা হয়।

এদিকে আলামিন আটক হয়েছে এমন খবরে স্বস্তি প্রকাশ করেছে সৈয়দ আলী চেম্বার রোডস্থ ফুটপাতের কয়েকজন হকার।

নাম প্রকাশে অনিচ্ছুক এ হকাররা বলেন, ওকে (আলামিন) পুলিশ গ্রেফতার করেছে আমরা শুনে খুব খুশী হয়েছে। আলামিন দীর্ঘদিন ধরে কতিপয় আওয়ামীলীগ নেতার নাম ভাঙ্গিয়ে ফুটপাতে উৎপাত চালিয়ে যাচ্ছিল।

 

সে এই এলাকায় বিদ্যুতের ব্যবসার নামে ফুটপাতে চাঁদাবাজি করতো এবং পুরো এলাকায় নিজেকে ফুটপাতের স্বঘোষিত নেতা বলে দাবি করতো।

তার সাথে নাকি জনৈক আওয়ামীলীগ নেতার ভীষণ সখ্যতা ছিলো বলে সে নিজে দাবি করতো। ঐ নেতার সাঙ্গ-পাঙ্গরাও এ ফুটপাত থেকে চাঁদা তুলে বলে দাবি হকারদের। ভয়ে তারা কেউ এ নেতার নাম বলতে রাজী হয়নি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart