1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

স্বপ্নের সোনারগাঁ গ্রুপের ৩য় বর্ষ পূর্তি অনুষ্ঠানের প্রস্তুতি সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৫
স্বপ্নের সোনারগাঁ গ্রুপের ৩য় বর্ষ পূর্তি অনুষ্ঠানের প্রস্তুতি সম্পন্ন

সোনারগাঁ ভিত্তিক সর্ববৃহৎ ও জনপ্রিয় সংগঠন স্বপ্নের সোনারগাঁ। একদল দক্ষ সমাজকর্মীর প্রত্যক্ষ অংশগ্রহণ ও সুচিন্তিত সব কর্মপদ্ধতি অবলম্বনে সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজকল্যানে কাজ করে যাচ্ছে নিরলসভাবে। বরাবরই সৃজনশীলতা ও কারিগরি নৈপুণ্যের মাধ্যমে ক্রিয়েটিভ সব কর্মপরিকল্পনা হাতে নেয় স্বপ্নের সোনারগাঁ, এবং অদূর ভবিষ্যতে এটি আরো বেগবানভাবে তার কর্মপরিধি বিস্তৃত করবে সারা সোনারগাঁয়ের কল্যানে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) স্বপ্নের সোনারগাঁ পার করতে যাচ্ছে ৩টি বছর। সামাজিক দায়বদ্ধতামূলক কাজে জড়িয়ে থাকতে থাকতে, কোন ফাকে যে বছরগুলি হ্যাট্রিক করে ফেললো, সেটা অনুধাবন করতে গেলেও অনুভূতিগুলো নাড়া দেয় হৃদয়কে। ৩য় বর্ষপূর্তি কে ঘিরে স্বপ্নের সোনারগাঁ হাতে নিয়েছে নানা পরিকল্পনা। তারই এক ঝলক হচ্ছে প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সহ সোনারগাঁয়ের সকল জনপ্রতিনিধি ও অভিভাবকবৃন্দ, সকল সেরা সামাজিক সংগঠনসমূহের সাথে আনন্দ, অনুভূতি ও হাসিগুলো একসাথে ভাগ করে নেয়া।  নতুন স্পিরিট নিয়ে সামাজিক কাজে উদ্যমী হয়ে ওঠা।

 

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে সোনারগাঁয়ের জনপ্রিয় ভেন্যু রয়েল রিসোর্টে। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি ও সর্বোচ্চ সামর্থানুযায়ী বর্ণিলভাবে সাজানো হয়েছে রয়েল রিসোর্টকে। ইনশাআল্লাহ সবকিছু ঠিক থাকলে সোনারগাঁয়ের সকল সেরা ও সামাজিক কাজে অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবী সংগঠনের সবচেয়ে বিশাল মিলনমেলায় পরিণত হবে দিনটি।

ইতিমধ্যে সোনারগাঁ নিয়ে কাজ করা ১৯ টি সেরা সংগঠনকে দাওয়াত দেয়া ও সকল সম্মানিত অতিথিদের দাওয়াত দেয়া সম্পন্ন করেছে আমাদের টিম স্বপ্নের সোনারগাঁ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart