1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:১৪ অপরাহ্ন

স্কুল ছাত্রীকে পথ রোধ করে যৌনহয়রানী : মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৪

বন্দরে এক স্কুল ছাত্রীকে যৌনহয়রানী করার অভিযোগ পাওয়া গেছে বখাটে যুবক ইসমাইল হোসেনের বিরুদ্ধে।

 

সোমবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টায় বন্দর উপজেলার কামতাল এলাকার জনৈক আবুল হাসেম মিয়ার বাড়ী সামনে নির্জন স্থানে এ যৌনহয়রানীর ঘটনাটি ঘটে।

 

এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে লম্পট যুবক ইসমাইল হোসেনের বিরুদ্ধে বন্দর থানায় নারী ও মিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

 

যৌনহয়রানী শিকার স্কুল ছাত্রী পিতা জানান, আমার মেয়ে বন্দর উপজেলার হালুয়াপাড়াস্থ মেখ জামাল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করে আসছে। করোনা ভাইরাসের কারনে স্কুল বন্ধ থাকার সুবাদে আমার মেয়ে নিয়মিত প্রইভেট পড়ে আসছে।

 

এর ধারাবাহিকতায় গতকাল সোমবার সকাল ৮টায় আমার মেয়ে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে কামতাল এলাকায় আবাল হাসেমের বাড়ীর সামনে নির্জনস্থানে আসলে ওই সময় ওৎপেতে থাকা কামতাল এলাকার আবু বাশার মিয়ার ভাড়াটিয়া ও উক্ত এলাকার ইয়াসিন মিয়ার লম্পট ছেলে ইসমাইল পথ রোধ করে যৌনহয়রানী করে।

 

পরে আমার মেয়ের ডাকচিৎকার করলে ওই সময় এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় লম্পট ইসমাইল কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সাহা জানান, স্কুল ছাত্রীকে যৌনহয়রানী করার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart