1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

সোনারগাঁয়ে ৭৭৩০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৩
সোনারগাঁয়ে ৭৭৩০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবাসহ তিন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো- আমির হামজা ওরফে মেহেদী হাসান (২৪), হৃদয় শেখ (২৬) ও তুহিন (২৪)। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার আঘাঢ়িয়া চর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে চেক পোস্ট বসিয়ে কক্সবাজার থেকে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশী করে তাদের গ্রেপ্তার ও ইয়াবাগুলো উদ্ধার করা হয়। এসময় ট্রাকটি জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃত আমির হামজা ওরফে মেহেদী হাসানের বাড়ি পাবনার সদর থানাধীন কবিরপুর এলাকায়, মোঃ হৃদয় শেখ এর বাড়ি একই জেলার সদর থানার গজমতিকুন্টা এলাকায় এবং তুহিন হোসেনের বাড়ি একই জেলার সদর থানার মহেন্দ্রপুর এলাকায়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম এ তথ্য জানান। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার অঞ্চল থেকে এনে ঢাকা, নারায়ণগঞ্জসহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লবণ বোঝাই ট্রাকযোগে ইয়াবা ট্যাবলেট এর চালান নিয়ে কক্সবাজার হতে পাবনার উদ্দেশ্যে রওনা দেয়। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার সকালে তাদের গ্রেপ্তার ও ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। ইয়াবাগুলো ট্রাকের সামনে চালকের আসনের সাথে স্টীয়ারিংয়ের নিচের দিকে বিশেষ কৌশলে লুকানো ছিল। জিজ্ঞাসাবাদে তারা আরো স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে তারা এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart