1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০০

সোনারগাঁওয়ে নিজ বাড়িতে ঢুকে মোঃ শুক্কুর আলী (৭০) নামে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

 

এসময় মুক্তিযোদ্ধার ডাক চিৎকারে এগিয়ে আসলে আ. হালিম নামে তার ভাতিজাকেও কুপিয়ে আহত করা হয়।

 

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সোনারগাঁও উপজেলার সাদীপুর ইউপির বাইশটেকি গ্রামে এ ঘটনা ঘটে।

 

আহত মুক্তিযোদ্ধা শুক্কুর আলীকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁও থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলে অবস্থা অরনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার রাতে সোনারগাঁও থানা একটি লিখিত অভিযোগ (নং-৩১৭) করেছেন আহত মুক্তিযোদ্ধা।

অভিযোগ থেকে জানা যায়, শনিবার বাচ্চাদের বিষয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে একাধিক মামলার আসামী বাচ্ছু ওরফে চোরাবাচ্ছু (৫০) এর নেতৃত্বে মো. মজিবুর রহমান (৪৫), মো. শহিদুল্লা (৪০), আনোয়ার হোসেন (৩৮), মো. শামিম (৩৬), আল-আমিন (২৬), মো. জাকির হোসেন (৪০), মোছা. নাজমা বেগম (৪০), নূর হোসেন (৩৮)সহ কয়েকজন মুক্তিযোদ্ধা মো. শুক্কুর আলীর বাড়িতে চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে তাকে কুপিয়ে জখম করে। এসময় তার চাচাত ভাইয়ের ছেলে আ. হালিম (২৬) বাঁচাতে আসলে তাকেও পিটিয়ে আহত করে অভিযুক্তরা।

আহত মুক্তিযোদ্ধা মো. শুক্কুর আলী বলেন বাচ্ছু ও তার ভায়েদের বিরুদ্ধে সোনারগাঁ ও রূপগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। তারা একটি সন্ত্রাসী পরিবার। আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। আমি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart