1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে হতাহতের ঘটনায় পাল্টা পাল্টি মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৩
সোনারগাঁয়ে দুই গ্রুপের সংঘর্ষে হতাহতের ঘটনায় পৃথক দুই মামলা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে হতাহতের ঘটনায় পৃথক দুইটি মামলা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে হাজী আলাউদ্দিন গ্রুপের নিহত সমর আলীর ভাই আব্দুল আলী ও লিটন গ্রুপের আহত সাদেকুর রহমানের স্ত্রী শেফালী বেগম বাদি হয়ে সোনারগাঁ থানায় পৃথকভাবে পালটাপালটি মামলা দুইটি দায়ের করেন।

নিহত সমর আলীর ভাই আব্দুল আলীর দায়ের করা মামলায় লিটনসহ ১৭জন আসামীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৬জনকে আসামী করা হয়।

অপরদিকে আহত সাদেকুর রহমানের স্ত্রী শেফালী বেগমের দায়ের করা মামলায় হাজী আলাউদ্দিনসহ ১০জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১৫জনকে আসামী করা হয়। তবে পুলিশ এখন পর্যন্ত দুটি মামলার কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনার পর এলাকা ফাঁকা হয়ে গেছে। জড়িতরা এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। তিনি বলেন, আসামীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে পুলিশের অভিযান চলছে। যথাশীঘ্র দুটি মামলার আসামিদের আইনের আওতায় আনা হবে।

আর পড়ুন :সোনারগাঁয়ে ফের সংঘর্ষে নিহত ১

পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার (২০ ফেব্রুয়ারি) সকালে জেলার সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে হাজী আলাউদ্দিন ও লিটন গ্রুপের সমর্থকদের মধ্যে দফায় দফায় ব্যাপক সংঘর্ষ হয়। উভপক্ষের লোকজন দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে হামলা এবং সংঘর্ষে জড়িয়ে পড়লে স্থানীয় ব্যবসায়ী সমর আলী নিহত হন। আহত হন দুইপক্ষের কমপক্ষে পঁচিশজন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের লোকজনের বাড়িঘর, দোকানপাটে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠে। ঘটনার দিন পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart