1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:১২ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

সোনারগাঁয়ে আলাউদ্দিন বাহিনীর হামলায় নারীসহ আহত ৩০, বাড়ি ভাংচুর লুটপাট

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩০
সোনারগাঁয়ে আলাউদ্দিন বাহিনীর হামলায় নারীসহ আহত ৩০, বাড়ি ভাংচুর লুটপাট

সোনারগাঁয়ে পুর্ব শত্রুতার জের ধরে বরকত মোল্লার সমথকদের উপর হামলা চালিয়েছে আলাউদ্দিন বাহিনীর সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা লোহার রড, লাঠিসোটা নিয়ে বরকত মোল্লা, সাদেকুর রহমানের বাড়িসহ কমপক্ষে ১৫-২০টি বাড়িতে ঢুকে আসবাবপত্র ভাংচুর ও নগদ টাকা, স্বর্ণালঙ্কার লুটপাট করে। হামলাকারীদের বাধা দিতে গিয়ে ৭ নারীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। এরমধ্যে বরকত মোল্লার ভাই সাদেকুর রহমানের অবস্থা আশংকা জনক। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করা হয়েছে।

আহতরা হলেন, বরজান (৭০),  আলী আহম্মেদ (৪৫), শিউলি বেগম (৩৫), বিপ্লব (২৫), শাহ আলম (৩২), মিনারা বেগম (৫৫), হাজেরা বেগম (২৬), কাইয়ুম (২৯) সাইদুল (৩৯) ও তাসলিমা (৩৫)।

 

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার নয়াগাঁও গ্রামে।

এ ঘটনায় গ্রামবাসীর মধ্যে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শী ও গ্রামবাসী সূত্রে জানাগেছে, উপজেলার পিরোজপুর ইউপির নয়াগাঁও গ্রামে অবস্থিত চিটাংবিল্ডার্স নাামে একটি কোম্পানী গড়ে উঠে। নির্মাধীন ওই কোম্পানীর মালামাল বহনে ওই গ্রামের উপর দিয়ে বয়ে গেছে গ্রামীণ অবকাঠামো রাস্তা। এ কোম্পানীর ভারী যানবাহন ও মালভর্তি ট্রাক দ্রুতগতিতে চলাচল করছে। দ্রুতগতিতে ট্রাক চলাচলে রাস্তা ঘেষে বাড়ি ঘরে ধুলা বালি ভরে যাচ্ছিল।

বুধবার দুপুরে ওই কোম্পানীর একটি ট্রাক দ্রুতগতিতে চলছিল। এসময় রাস্তার পাশে দোকানদার  বরকত মোল্লার ভাই সাদেকুর রহমান ট্রাক চালককে গালামন্দ করেন। ট্রাক চালককে গালামন্দ করায় আলাউদ্দিন ও তার ছেলে ইয়ানবী সাদেকুরকে মারধরের চেষ্টা করে। সাদেকুরকে হেনস্তা করার খবর পেয়ে বরকত মোল্লা প্রতিবাদ করে ট্রাক আস্তে আস্তে চলাচলের জন্য আলাউদ্দিনকে চাপ সৃষ্টি করে। এর জের ধরে শুক্রবার রাত ৮ টার দিকে আলাউদ্দিন ও তার ছেলে ইয়ানবীসহ ৩০-৪০ জনের একটি গ্রুপ লোহার রড লাঠিসোটা নিয়ে প্রথমে সাদেকুর রহমানের দোকানে ঢুকে তার পেটে লোহার রড ঢুকিয়ে দেয়।  এতে সাদেকুর গুরুত্বর আহত হন। এ খবর ছড়িয়ে পড়লে সাদেকুর রহমানের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরে তারা জড়ো হয়ে আলাউদ্দিনের লোকজনকে ধাওয়া করলে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। সাদেকুরের পরিবার পুলিশকে খবর দিলে  সোনারগাঁও থানার এসআই ইয়াউল ও এসআই আব্দুর রউফ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থালে উপস্থিত হন।

 এদিকে পুলিশকে খবর দেয়ায় ক্ষিপ্ত হয়ে আলাউদ্দিন বাহিনীর লোকজন বরকত মোল্লাসহ আশপাশের ১৫-২০টি বাড়িতে হামলা চালায় এবং ঘরের আসবাবপত্র ভাংটুর করে লুটপাট করে।

এ হামলায় নারীসহ কমপক্ষে ৩০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে সাদেকুুর রহমানের অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সাদেকুর রহমান আইসিইউতে চিকিৎসাধীন বলে পরিবার জানিয়েছে।

সোনারগাঁ থানার ইন্সপেক্টর (তদন্ত) খন্দকার মো. তবিদুর রহমান বলেন, এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। উভয় পক্ষের মামলা দায়ের প্রস্তুতি চলছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart