1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

সেই স্কুলে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালেন ইউএনও নাহিদা বারিক

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৫
সেই স্কুলে ভাষা শহীদদের শ্রদ্ধা জানালেন ইউএনও নাহিদা বারিক
২০২০ সালের  ২১ ফেব্রুয়ারিতে  ভাষা দিবসে ১০৬ নং মধ্যনরসিংপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন কমলমতি শিশুদের নিয়ে বাঁশের উপর সাদা ও লাল কাপড় মোড়ানো শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছিলেণ নারায়ণগঞ্জ সদর উপজলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক।
সে সময় ইউএনও শিশু শিক্ষার্থীদর কথা দিয়েছিলেন আগামী ২০২১ সালের ভাষা দিবস এখানে পাকা শহীদ মিনার করে তোমাদের নিয়ে আবারো ফুল দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবো। সেই কথা মতো রবিবার (২১ ফেব্রুয়ারি)  ফুল নিয়ে ইউএনও নাহিদা বারিক ওই বিদ্যালয়ে  উপস্থিত হন। বিদ্যালয় প্রাঙ্গনে ইট বালু দিয়ে তৈরী সাদা টাইলস মোড়ানো নবনির্মিত শহীদ মিনারে কমলমতি শিশুদের সঙ্গে নিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানান ইউএনও নাহিদা বারিক। এসময় উপস্থিত  ছিলেন  কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল, সলিম মিয়াসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি।
স্কুলের প্রধান শিক্ষিকা নুরুন নাহার জানান, ফতুল্লার কাশিপুর ইউনিয়ন ১৯৮৩ সাল আমাদর ১০৬ নং মধ্যনরসিংপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় স্থাপিত হয়েছে। বর্তমান স্কুলে তিন শতাধিকেরও বেশী ছাত্র ছাত্রী রয়েছে। সকল ছাত্র ছাত্রীদেরই দীর্ঘদিনের দাবী ছিল স্কুলে তাদের একটা পাকা স্মৃতিসৌধ চাই। সেই স্মতিসৌধে নিজেদের তৈরী করা ফুলের তোড়া দিয়ে বাংলা ভাষার জন্য জীবন দেওয়া শহীদদের শ্রদ্ধা জানাবেন। আজ তাদের দাবী পূরন হয়েছে।
তিনি আরও জানান, ইউএনও নাহিদা বারিক কথা দিয়ে আমাদের  স্থায়ী ভাবে একটা পাকা স্মৃতিসৌধ করে দিয়েছেন। এজন্য শিক্ষক শিক্ষার্থীদের পক্ষ থেকে ইউএনওকে ধন্যবাদ জানাই। করোনার কারণে স্কুলটি  বন্ধ থাকায় সকল ছাত্রছাত্রীরা স্কুলে আসতে পারেনি। সকলে আসলে হয়তো তাদের স্বপ্নের পাকা স্মৃতিটি দেখে অনেক খুশি হতো।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart