1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ১ লাখ জাল টাকাসহ প্রতারক গ্রেফতার

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩

 সিদ্ধিরগঞ্জে ১ লাখ ২ হাজার জাল টাকার নোটসহ মো. সোহেল হোসেন @ রুবেল (৩২) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। দীর্ঘদিন যাবৎ সে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশ পাশের এলাকায় জাল টাকা বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছিল।

গ্রেফতারকৃত মো. সোহেল হোসেন @ রুবেল ভোলা জেলার নারায়ণগঞ্জ দৌলতখাঁ থানাধীন চরপাতা এলাকার মো. পবলায়েত হোসেন এর ছেলে। শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন পিপিএম।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ^রী এলাকায় জাল টাকা বিতরণ করার দায়ে রুবেলকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ হাজার টাকা মূল্যের ১০১টি এবং ৫শত টাকা মূল্যের ২টি জাল নোটসহ মোট ১ লাখ ২ হাজার টাকার জাল নোট জব্দ করা হয়।

আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ জাল টাকা সংগ্রহ করে বিতরণ করে জনসাধারণের সাথে প্রতারণা করে আসছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart