1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

সিদ্ধিরগঞ্জে পিছু হটলেন কাউন্সিলর বাদল

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৮
সিদ্ধিরগঞ্জে পিছু হটলেন কাউন্সিলর বাদল

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডে গান-বাজনা নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়ে অবশেষে পিছু হটলেন ওয়ার্ডের কাউন্সিলর শাহজালাল বাদল। সংবাদ সম্মেলন করে তিনি দাবী করেছেন তিনি গান-বাজনা বন্ধ করার কথা বলেননি। বৃহস্পতিবার কাউন্সিলর তার বাসায় সংবাদ সংবাদ সম্মেলন করে দাবি করেন, তার সুনাম ক্ষুন্ন করার জন্য তার প্রতিপক্ষের লোকেরা তার বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। এতে করে তিনি সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন।

তিনি বলেন, সারাদেশে মাদক পান করে মানুষ মৃত্যুবরন করছেন সে দিকে লক্ষ রেখে আমি আমার ওয়ার্ডের মুরব্বীদের নিয়ে সভা করে তাদের ছেলেমেয়ের ঠিকমত দেখভাল ও মাদকের দিকে যাতে ঝুকে না পড়ে সেজন্য বলা হয়েছে। এক শ্রেনীর দুষ্টচক্র পুরো ভিডিওটি ফেইসবুকে আপলোড না দিয়ে আমাকে হেয় প্রতিপন্ন করতে ভিডিওটি অসম্পুন্নভাবে আপলোড করা হয়েছে।

 

কিন্তু ২ ফেব্রুয়ারি মঙ্গলবার ভিডিওতে দেখা যায় “ কাউন্সিলর বাদল এক মুসল্লিকে বলছেন, বলো, তুমি বলো, বলো। তখন ওই মুসল্লি বলেন আগামী কালকে (৩ ফেব্রুয়ারি) কাউন্সিলর অফিস থেকে চিঠি ইস্যু করবে। মসজিদ কমিটির সভাপতি, সেক্রেটারী এবং এলাকার পঞ্চায়েত কমিটি সবাইকে চিঠি দিবো। শুক্রবার দিন (৫ ফেব্রুয়ারি) যার যার মসজিদের ইমাম ও খতিব সাহেবদের বলে দিবেন যারা বয়ান করবে তাদের বলে দিবেন এই ‘বিষয়টা’ নিয়ে যেন আলোচনা করে। বলে দিবেন আগামাী কাল (শনিবার) থেকে এই অত্র এলাকায় গান-বাজনা কোন কিছু সম্পূর্ণ নিষেধ। এবং ওই চিঠির রেফারেন্স দিয়ে প্রত্যেক বাড়িওলাকে চিঠি ইস্যু করবেন পঞ্চায়েত কমিটি ও মসজিদ কমিটি সবাই মিলে যৌথভাবে কোন অবস্থাতেই যেন অত্র এলাকায় গান-বাজনা না হয়। এটা আমরা সিদ্ধান্ত নিয়েছি। এই সিদ্ধান্তে আমরা সবাই থাকবো ইনশাআল্লাহ। এসময় উপস্থিত সকলে বলেন ইনশাআল্লাহ থাকবো। এরপর সবাই রাতের খাবার খান।”

ভিডিও লিঙ্ক :https://fb.watch/3rU4bWkH7-/

এদিকে ৩নং ওয়ার্ডের বেশ কয়েকজন বাসিন্দা জানান, গান-বাজনা নিষিদ্ধ করার সিদ্ধান্ত একটি ভালো উদ্যোগ। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর কাউন্সিলরকে অনেকেই ধন্যবাদ দিয়েছে। কিন্তু আকষ্মিকভাবে সিদ্ধান্ত থেকে কাউন্সিলর কেন পিছু হটলেন তা রহস্যজনক। তবে তাদের কেউ কেউ জানান, এলাকায় গান-বাজনা নিষিদ্ধ করার সিদ্ধান্ত দিয়ে বাহাবা নিতে গিয়ে উল্টো বেকাদায় পড়েছেন কাউন্সিলর। নানামুখী সমালোচনা আর চাপে পড়ে সংবাদ সম্মেলন করে আবারো মিথ্যার আশ্রয় নিয়ে দাবী করেছেন তিনি নাকি গান-বাজনা নিষিদ্ধ করার কথা বলেননি। তাহলে ভিডিও কি মিথ্যা? ধরে নিলাম তার কথা মতো পুরো ভিডিও আপলোড হয়নি। কিন্তু যতটুকু ভিডিও আপলোড হয়েছে সেখানে পরিস্কার ভাবে বলা হচ্ছে গান-বাজনা নিষিদ্ধ করা হয়েছে এজন্য সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart