1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে অবৈধ মশার কয়েল তৈরির কারখানায় অভিযান

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫

সিদ্ধিরগঞ্জে নাসিক ২নং ওয়ার্ড মিজমিজি ধনুহাজী রোড এলাকায় একটি অবৈধ মশার কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর।

যথাযথ কর্র্তৃপক্ষের অনুমতি ছাড়াই কারখানাটি মানবদেহের জন্য ক্ষতিকর অবৈধ মশার কয়েল তৈরি ও প্রক্রিয়াজাত করন করছে, এমন আভিযোগের প্রেক্ষিতে এই অভিযান পরিচালনা করা হয়।

সোমবার (১ ফেরুয়ারী) দুপুরে মোঃ ফয়েজ কেমিক্যাল নামের মশার কয়েল কারখানায় এই অভিযান চালিয়েছে।

অভিযানে সার্বিক তত্তাবধান করেছেন নারায়ণগঞ্জে জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর এর সহকারী পরিচালক মোঃ সেলিমুজ্জামান ও নারায়ণগঞ্জ জেলা বাজার কর্মকর্তার মোঃ সুমন খন্দকার।

মোঃ সেলিমুজ্জামান জানান, যথাযথ কর্র্তৃপক্ষের অনুমোদন ছাড়াই অবৈধভাবে বিভিন্ন ব্র্যান্ড নকল করে মশার কয়েল উৎপাদন ও প্রক্রিয়াজাত করন করছে প্রতিষ্ঠানটি। যা মানবদেহের জন্য অত্যন্ত ক্ষতিকর।

এই অভিযোগের প্রেক্ষিতে আমরা আজকে অভিযান পরিচালনা করছি। প্রতিষ্ঠানটিকে আগামী ৭ কর্ম দিবসের মধ্যে সকল কাগজপত্র নিয়ে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর নারায়ণগঞ্জের সহকারী পরিচালকের দপ্তরে যোগাযোগ করা জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart