1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে অবৈধ দোকানপাটে রহস্যজনক আগুন

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১

সিদ্ধিরগঞ্জে সরকারী জমিতে গড়ে উঠা অবৈধ দোকানপাটে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ক্ষতিদোকান মালিকদের দাবি ক্ষয়-ক্ষতির পরিমান প্রায় ২০লাখ টাকা।

সোমবার দিবাগত রাত ১০টায় ডেমরা নারায়ণগঞ্জ সড়কের পূর্ব পাশে সরকারী জমিতে অবৈধভাবে গড়ে উঠা ১০/১২টি দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে আদমজী ইপিজেড ও সোনারগাঁও ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন জানায়, রাত ১০টার দিকে আকস্মিকভাবে একটি কাগজের গোডাউনে অগ্নিকান্ড শুরু হয়। মুহূর্তের মধ্যেই আগুনে পুরেছে ফার্নিচার, কাটন, পুরাতন কাপর, ভাঙ্গারী ও কাগজের দোকান।

খবর পেয়ে আদমজী ইপিজেডের ২টি ইউনিট প্রথমে ঘটনাস্থলে আগুনে নিয়ন্ত্রণে আনতে কাজ করে। আগুনের ভয়াবহতা বাড়তে থাকলে সোনারগাঁয়ের ফায়ার সার্ভিসের আরো ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে অংশ নেয়।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রুহুল আমিন মোল্লা জানান, আগুনের খবর পেয়ে আদমজী ইপিজেড ও সোনারগাঁয়ের ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ১০টি কাগজ, বস্তা ও প্লাস্টিকের গোডাউন পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

তিনি আরো জানান, মনে হয় অগ্নিকান্ডের স্থানটি সরকারী জায়গায়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাওয়া যায়নি। তাই অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত না করে কিছুই বলা যাচ্ছে না।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart