1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

সানারপাড় কলেজে মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০

যথাযোগ্য মর্যদায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় রওশন আরা ডিগ্রী কলেজে মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত।

মহান ২১’শে ফেব্রুয়ারী রোববার সানারপাড় রওশন আরা ডিগ্রী কলেজের অধ্যাক্ষ হারুন আর রশিদের নেতৃত্বে ভোরে প্রভাত ফেরী শেষে নিজ শিক্ষা প্রতিষ্ঠানে গড়া শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেন। পরে কলেজের অডিটরিয়াম হলে আলোচনা সভার মাধ্যমে এ অনুষ্ঠান পালিত হয়।

সানারপাড় রওশন আরা ডিগ্রী কলেজের অধ্যাক্ষ হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীরমুক্তি যোদ্ধা সলিমুল্লা সেলিম, সরদার রইছ আমিস, আওয়ামীলীগ নেতা সোনা মিয়াসহ সানারপাড় রওশন আরা ডিগ্রী কলেজের শিক্ষক মোঃ আমিনুল ইসলাম, মোস্তফা সাইফুল ইসলাম, সৈয়দ মাজহারুল হক, মোঃ গোলাম সাকলায়েন, সামিরা বিনতে আবেদিন, মোঃ কামাল হোসেন, মোঃ আবুল কালাম, মোঃ মহসিন হোসেন, মোঃ আব্দুল মোমিন, মোঃ শাহিন মৃধা, বিল্লাল মিয়া, আরিফা আক্তার ও রাহিমা আক্তার লিমাসহ কলেজের ছাত্র-ছাত্রী বৃন্দ।

সানারপাড় রওশন আরা ডিগ্রী কলেজের অধ্যাক্ষ হারুন অর রশিদ বলেন, যাদের বুকের তাজা রক্তের বিনিময়ে আজ আমরা আমাদের মাতৃভাষা বাংলায় কথা বলতে পারছি, তাদের ঋণ কখনো শোধ করা যাবে না।

ভাষার জন্য অন্দোলন করে যারা শহীদ হয়েছে তারা চিরকাল বাঙ্গালী জাতির মাঝে বেঁচে থাকবে। প্রতিটি বাঙ্গালীর হৃদয়ে তারা স্থান করে নিয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart