1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

সাংবাদিক জিএম সুমনকে হত্যার হুমকি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫

পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক যুগের চিন্তা পত্রিকার বন্দর প্রতিনিধি ও বন্দর প্রেসক্লাবের নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমনকে অজ্ঞাত নামা এক ব্যাক্তি মোবাইল ফোনের মাধ্যমে হুমকি দেওয়া অভিযোগ পাওয়া গেছে ।

গত মঙ্গলবার রাত ১০টা ১৪ মিনিটে ০১৯০৯০২৪০১০ নাম্বারে এ হুমকির ঘটনাটি ঘটে। এ ব্যাপারে সাংবাদিক জি.এম. সুমন বুধবার সকালে বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় একটি জিডি এন্ট্রি করেন। যার জিডি নং- ৪৩৭ তাং- ১০-২-২১ইং।

জানা গেছে, গত মঙ্গলবার নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকায় আদালতকে পীরের বৃদ্ধাঙ্গুলী শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন রাত ১০টা ১৪ মিনিটে এক অজ্ঞাত নামা ব্যাক্তি ০১৯০৯০২৪০১০ নাম্বার থেকে সাংবাদিক জি.এম সুমনের ব্যাক্তিগত ০১৭৩৪১২৯৬৯৬ নাম্বারে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে হত্যার হুমকি দিয়ে ফোন রেখে দেয়।

এ ঘটনায় তিনি বন্দর প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান মোবারক হোসেন কমল খাঁনসহ বন্দর প্রেসক্লাবের সকল কর্মকর্তাদেরকে অবগত করে বুধবার সকালে জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় একটি জিডি এন্ট্রি করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart