1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

সমস্যার নাম কিশোর গ্যাং : ওসি দিপক

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৪
সমস্যার নাম কিশোর গ্যাং : ওসি দিপক

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিপক চন্দ্র সরকার বলেছেন, মাদক সমাজের একটি মারাত্মক ব্যাধি। মাদকের কারনে চুরি, ডাকাতি,ধর্ষন ও খুনের মত ঘটনা ঘটে থাকে। আমরা বলতে চাই মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান শক্ত।

আমি বাংলাদেশে অনেক এলাকায় চাকরি করেছি কিন্তু এখানকার মত দিন-দুপুরে অস্ত্রের মহড়া দিতে কখনো দেখিনি। যে সমস্যাটির নাম কিশোর গ্যাং। আসলে কিশোরগ্যাং, মাদক বা যে কোন অপরাধ দমনে পুলিশ একাই দৃশ্যপট বদলে দিতে পারবেনা।

পরিবার যদি তাদের সন্তানদের আচার-আচরন, চলা ফেরার বিষয়ে লক্ষ্য রাখেন এবং সামাজিকভাবে এর বিরুদ্ধে সোচ্চার হন। তাহলে এদেশে অন্যায় অপরাধ সংগঠিত হবে না।

নাসিক ২৩নং ওয়ার্ডে “পুলিশ হবে জনতার প্রথম ভরসাস্থল” এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত ১০নং বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় ২৩নং ওয়ার্ড কার্যালয় প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণের সভাপতিত্বে ও ১০নং বিট অফিসার এস আই মোদাচ্ছের হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে ওসি দিপক চন্দ্র সরকার আরো বলেন, সেকেলের পুলিশ এখন আর নাই। পুলিশ দেখলে এক সময় মানুষ ভয় পেত। এখন পুলিশ জনগনের সমন্বয়ে কাজ করছে। পুলিশ বর্তমানে অনেক পরিবর্তন হয়েছে। পুলিশ এখন সমাজ সেবা মুলক কাজে এগিয়ে আসে। প্রধাণমন্ত্রীর নির্দেশ অনুযায়ী দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তার ধারবাহিকতা রক্ষায় উন্নয়নশীল দেশের পুলিশ হিসেবে নিজেদের পরিচিত করতে চাই। বন্দর পুলিশ ২৪ ঘন্টা আপনাদের সেবা দিতে প্রস্তুত।

এ সময় আরো উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রধাণ, আ’লীগ নেতা সিরাজুল ইসলাম, হাফেজ মাওলানা মোঃ মুছা,জাকির প্রধান,নাসির সরদার,আ’লীগ নেতা এসএ রানা,মনা, মহানগর ছাত্রলীগ নেতা অনিক তালুকদার অপু প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart