1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে দুইতলা ভবনসহ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ টাইমস
  • মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৯

রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে বিভিন্ন ধরণের কারখানা, দোকান ঘর ও দুইতলা ভবনসহ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

নির্বাহি ম্যাজিষ্ট্রেট মাহবুব জামিলের নেতৃত্বে মংগলবার বেলা এগারোটা থেকে বিকেল চারটা পর্যন্ত উপজেলার নোয়াপাড়া বাজার এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করে সংস্থাটির ভ্রাম্যমান আদালত।

এ সময় নদীর জায়গা দখল করে সীমানা পিলারের অভ্যন্তরে অবৈধভাবে গড়ে উঠা একটি দুইতলা ভবন, সূতার কারখানা, বেশ কয়েকটি সেমিপাকা ঘর ও টং দোকানসহ অন্তত শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিপুল সংখ্যক পুলিশ, নৌ-পুলিশ ও আনসার সদস্য উচ্ছেদ অভিযানে সহযোগিতা করে।

বিআইডব্লিউটিএ’র নির্বাহি ম্যাজিষ্ট্রেট মাহবুব জামিল জানান, উচ্চ আদালতের নির্দেশে রাজধানি ঢাকাসহ আশপাশের নদীগুলোকে অবৈধ দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। দখলদাররা যতো প্রভাবশালি হোক কাউকে ছাড় দেয়া হবে না। চলতি বছরের মধ্যেই নদী অবৈধ দখলমুক্ত করে নতুন সীমানা নির্ধারণি পিলার বসানোর কাজ শেষ করা হবে বলে জানান তিনি।

উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল ও উপ-পরিচালক মোবারক হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart