1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

শীতলক্ষ্যার তীরে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৮

 রূপগঞ্জে শীতলক্ষ্যায় ৩টি কারখানা, পাকা দ্বিতল ভবন, দোকান ঘরসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ।

সোমবার (১ লা ফেব্রুয়ারী) শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরের সুলতানা কামাল ব্রিজ সংলগ্ন তারাব খেয়াঘাট ও মার্কেট এলাকায় দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব জামিলের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, সহকারী পরিচালক নূর হোসেনসহ অন্যান্য কর্মকর্তারা।

অভিযানকালে বিপুলসংখ্যক পুলিশ, নৌ-পুলিশ, আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

বিআইডব্লিউটিএ’র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম-পরিচালক শেখ মাসুদ কামাল জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে সোমবার থেকে ৪দিন ব্যপী অভিযান শুরু হয়েছে। প্রথমদিনে রূপগঞ্জের তারাবো এলাকায় অভিযানে একটি এক্সাভেটর (ভেকু) দিয়ে তিনটি পাকা দোতলা ভবন, ৫টি পাকা একতলা ভবন, ৯টি সেমিপাকা ঘর, ৩৩ টি টিনশেড দোকান, ১ টি শিল্পকারখানার গাইড ওয়াল, শবনম ভেজিটেবল ওয়েল মিল ও মোনাকো অটোরিকশার কারখানার বর্ধিতাংশসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।সুলতানা কামাল ব্রিজ সংলগ্ন তারাব এলাকা থেকে কাঞ্চন ব্রীজ পর্যন্ত শীতলক্ষ্যার উভয় তীরে অভিযান চলবে। উচ্ছেদ অভিযান শেষে ওয়াকওয়ে ও বনায়ন করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart