1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৫২ অপরাহ্ন

শিক্ষার ঘাটতি পূরনে সবাইকে মনোযোগী হতে হবে : নাহিদা বারিক

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০০
শিক্ষার ঘাটতি পূরনে সবাইকে মনোযোগী হতে হবে : নাহিদা বারিক

নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেছেন, করোনার কারণে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ রয়েছে। তাই এবার শিক্ষা প্রতিষ্ঠানগুলো খোলার পর ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকদের বেশি বেশি কাজ করে ঘাটতি পূরন করতে হবে।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনায় স্কুল বন্ধ থাকার কারণে তোমাদেরকে ঘরে থাকতে হয়েছে। স্কুল খোলার পর পড়াশুনার পাশাপাশি তোমাদেরকে খেলাধুলা করতে হবে। অভিভাবকদের উচিৎ হবে তাদেরকে খেলাধুলা করতে দেয়া। তাহলে তাদের স্বাস্থ্য ঠিক থাকবে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকালে ফতুল্লার এনায়েতনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গাবতলী এলাকায় রেইনবো ইন্টারন্যাশনাল স্কুলের বসন্ত উৎসব অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ইউএনও আরো বলেন, দেশে করোনার টিকা দেয়া হচ্ছে। এরই মাঝে আমি নিজেও টিকা নিয়েছি। আশা করি শিগগিরই সারা দেশে কমে আসবে করোনার প্রকোপ। খোলা হবে স্কুল কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান। তাই শিক্ষার ঘাটতি পূরনে সবাইকে মনোযোগী হতে হবে।

অনুষ্ঠানে নাহিদা বারিক আরো বলেন, সরকার দেশে টিকা দিচ্ছে, আপনারা সবাই টিকা নেবেন। প্রয়োজনে আমার সঙ্গে যোগাযোগ করবেন। আপনাদের এলাকার মেম্বার কামরুল হাসানও টিকা নিবন্ধনের ব্যবস্থা করেছেন। আপনারা তার সাথে যোগাযোগ করেও টিকা নিতে পারবেন।

ইউএনও আরো বলেন, আমি কামরুল মেম্বারকে পছন্দ করি, কারণ তিনি কর্মঠ একজন মেম্বার। করোনার চরম দু:সময়ে তিনি জোড়ালো ভাবে মানুষের পাশে ছিলেন। করোনা রোগীদের সেবা করতে গিয়ে তার পরিবার আক্রান্ত হয়ে পড়েছিলো। তার মা খুবই অসুস্থ্য হয়ে পড়েছিলেন। আমি তাদেরকে দেখতে এসেছিলাম। আপনাদের এলাকার সাংবাদিক রফিকুল ইসলাম জীবন মারাত্বকভাবে আক্রান্ত হয়েছিলেন। আমি তাকেও হাসপাতালে দেখতে গিয়েছিলাম। তাই আপনারা দেশ থেকে করোনা বিদায় না হওয়া পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

তিনি রেইনবো ইন্টারন্যাশনাল স্কুলের সাফল্য কামনা করেন এবং এই স্কুলকে সর্বাত্বক সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে রেইনবো ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষিকা নূসরাত জাহান কান্তার সভাপতিত্বে অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান ওরফে জামান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও ডেইলি নিউএইজ ও দৈনিক শীতলক্ষার সাংবাদিক রফিকুল ইসলাম জীবন, দৈনিক দেশ পত্রিকার সাংবাদিক মাসুদুর রহমান দিপু, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের মেম্বার কামরুল হাসান, এলাকার বিশিষ্ট মুরুব্বী হাজী আবদুল লতিফ, মাস্টার হেলাল উদ্দিন গাজী, আবদুল হাসেম মাস্টার প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart