1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

শামসুজ্জোহা’র ৩৪তম মৃত্যুবার্ষিকীতে বন্দরে আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫
শামসুজ্জোহা’র ৩৩ তম মৃত্যুবার্ষিকীতে বন্দরে আলোচনা সভা ও দোয়া
http://narayanganjtimes.com/

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর,স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরণোত্তর) ভূষিত প্রয়াত একেএম শামসুজ্জোহার ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের আয়োজনে বন্দর উপজেলার মুছাপুর ত্রিবেনী এলাকায় অবস্থিত শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

দোয়ায় প্রায় সহস্রাধিক মানুষের উপস্থিতিতে মরহুম এ. কে. এম শামসুজ্জোহা ও প্রয়াত সাংসদ নাসিম ওসমানের আত্মার মাগফেরাত কামনা সহ নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়াপূর্বক এক সংক্ষিপ্ত স্মৃতিচারনে এমপি সেলিম ওসমান বলেন, শামসুজ্জোহা স্কুলটা আমার বাবার একটা স্মৃতি। আমরা একদিন দুনিয়া থেকে চলে যাব কিন্তু আমার বাবার স্মৃতি এই এলাকায় থেকে যাবে। যেখান থেকে ভবিষ্যত প্রজন্ম সুশিক্ষায় গড়ে উঠবে।

আমার মায়ের স্মৃতি নাগিনা জোহা স্কুল করে ধরে রেখেছি। আমার বাবা,মায়ের স্মৃতি বন্দরেই ধরে রাখার চেষ্টা করেছি। আমার বড় ভাইয়ের নামে বন্দরে নাসিম ওসমান স্কুল প্রতিষ্ঠা করেছি। আমি আপনাদের দোয়া চাই। আমি আপনাদের ভালবাসা নিয়ে বেঁচে থাকতে চাই অসমাপ্ত কাজগুলো করে যেতে চাই।

দোয়া ও মিলাদ মাহফিলে নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য সেলিম ছাড়াও অংশ নেন নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স’র সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক আকরাম আলী শাহিন,বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ,ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু,নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান,২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন,কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া,বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান,ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ,মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেনসহ আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ,জাতীয় পার্টি,যুবসংহতিসহ শামসুজ্জোহা এমবি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart