1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
বন্দরে পচা গরুর মাংস বিক্রির অপরাধে ২০ হাজার টাকা জরিমানা মদনপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া বক্তাবলী ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়ার  ইফতার মাহফিল সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাওনের জন্মদিন পালন রোটারী ক্লাব অব আবাবিল না’গঞ্জ ও দশ টাকায় মানব সেবার ঈদ সামগ্রী বিতরণ কাশিপুরে যুবলীগ নেতার উদ্যোগে গরুর গোস্তসহ ঈদ সামগ্রী বিতরণ ফরাজীকান্দা উত্তরপাড়া তরুন সমাজের উদ্যোগে ইফতার মাহফিল  স্বপ্নচূড়া সমাজ কল্যাণ যুব সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ প্রকাশ সমাজ কল্যান সংস্থ্যার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নাসিকের ২৫নং ওয়ার্ডে পানির জন্য হাহাকার

শতকোটি টাকার ওয়াক্ফ সম্পদ উদ্ধারের  দাবিতে সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২০

সিদ্ধিরগঞ্জে আজগর হাজী ওয়াক্ফ এস্টেটের বেদখলকৃত সম্পত্তি উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারি) বিকালে স্থানীয় আটটি মসজিদের কমিটি ও মুতাওয়াল্লীদের উদ্যোগে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া বায়তুল মামুর জামে মসজিদের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্যে বায়তুল মামুর জামে মসজিদের মুতওয়াল্লী আমিনুল হক ভূঁইয়া রাজু বলেন, সিদ্ধিরগঞ্জ ও জালকুড়ি দুইটি মৌজায় বাইশটি দাগে ৫৬২ শতাংশ জমি আজগর হাজী ওয়াক্ফ এস্টেটের। যার ওয়াক্ফ তালিকাভূক্ত স্মারক ইসি নম্বর-১৮২৫৪।

আজগর হাজির মৃত্যুর পর বর্তমান বাজারে প্রায় শতকোটি টাকার এই জমি ওয়াক্ফ কর্তৃপক্ষের যোগসাজশে তিনজন মুতওয়াল্লী ও আজগর হাজির ওয়ারিশগং সত্য তথ্য গোপন করে বিক্রি করে দেয়।

জমি উদ্ধার করার জন্য ওয়াক্ফ কর্তৃপক্ষসহ সরকারি বিভিন্ন দফতরে লিখিত আবেদন করার পরও কোন প্রতিকার হচ্ছেনা।

জমি উদ্ধারের আবেদন করার পর থেকেই জমি বিক্রিকারী চক্র বিভিন্ন হুমকি ধমকি ও ভূয়া কাগজপত্র নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া, নাসিক দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: ইকবাল হোসেন, বড় মিনার মসজিদ কমিটির সভাপতি মো: মোস্তফা কামাল ও বাইতুল সালাম জামে মসজিদ কমিটির সভাপতি মো: আলি হোসেন ভূঁইয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এ বিষয়ে বাংলাদেশ ওয়াক্ফ প্রশাসক মো: তরিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি। তবে সহকারি প্রশাসক মাসুদুর রহমান শিকদার জানান, স্থানীয় পরিদর্শককে সরেজমিন তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য চিঠি দেয়া হয়েছে।

স্থানীয় পরিদর্শক রেজাউল করিমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, চিঠি পেয়ে তদন্ত করছি। দ্রুতই প্রতিবেদন দাখিল করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart