1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ০৮ মার্চ ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

লাঙ্গল লাথি মেরে নদীতে ফেলে দিন : জাহাঙ্গীর

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫২
লাঙ্গল লাথি মেরে নদীতে ফেলে দিন : জাহাঙ্গীর

নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেছেন, এই এলাকার (বন্দর) এমপি সেলিম ওসমান রাজাকারদের আশ্রয়-প্রশ্রয় দেন। যারা নৌকা মার্কাকে ডুবিয়ে, নৌকার পক্ষে যারা ছিলেন তাদের মেরে ভোট ছিনিয়ে নিয়ে ওই রফিক রাজাকারের ছেলে মাকসুদকে পাশ করিয়েছেন।
সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আমরা আনোয়ার ভাইকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী’র কাছে যাবো। ৫ ইউনিয়নেই নৌকা চাইবো। নৌকা যাকেই দেবে আমরা তার জন্যই কাজ করব।
সোমবার (৮ফেব্রুয়ারি) বিকেলে বন্দর থানাধীন নাসিকের ২৭নং ওয়ার্ডস্থ কুড়িপাড়া এলাকায় বঙ্গবন্ধু’র জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ ৩নং ওয়ার্ড এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

তিনি আরো বলেন, কোথাকার না কোথার বাদল মতলব এর লোক নদীতে ভেসে এসে আনোয়ার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে। মেয়র আইভি’র বিরুদ্ধে কথা বলে। তার কত বড় দুঃসাহস? তিনি জনগণকে বলেন যে নৌকায় ভোট দিবেন না। জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা তার বিচার চাইবো।

এসময় তিনি নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি সেলিম ওসমানের উদ্দেশ্যে বলেন,নৌকা নিয়ে কোন কথা বলার অধিকার নেই। কোথাকার কোন লাঙ্গল। লাঙ্গল দিয়ে এখন হাল চাষ হয় না। এখন ট্রাক্টর দিয়ে হাল চাষ হয়। লাঙ্গল লাথি মেরে নদীতে ফেলে দেন। প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবে আমরা তার জন্য কাজ করব। আপনার কথা আমি মানিনা এবং মানব না।

উল্লেখ্য,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন এবং সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মোঃ আলাউদ্দিন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart