1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:০৯ অপরাহ্ন

রূপগঞ্জ ইশা ছাত্র আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

নারায়ণগঞ্জ টাইমস
  • শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭

ইসলামী শাসনতন্ত্র (ইশা) ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া বাজারে আইএসসিএ মিলনায়তনে নতুন কমিটির শপথ গ্রহণ ও পরিচিত সভা পূর্বে এ কমিটি ঘোষণা করা হয়।

 

ঘোষিত কমিটিতে সভাপতি হলেন মুহাম্মাদ আলী ও সাধারণ সম্পাদক হলেন মুহাম্মাদ সাইফুল ইসলাম। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মুহাম্মাদ আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ মামুন মিয়া, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মুরসালীন হাসান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ রমজান আলী, প্রকাশনা ও দফতর সম্পাদক সম্পাদক আব্দুর রহীম, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ জাহিদুল ইসলাম, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ নেয়ামত উল্লাহ, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ এমরান হোসেন, কলেজ সম্পাদক মুহাম্মাদ শাকিল মিয়া, স্কুল সম্পাদক আব্দুর রহমান (সজীব), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ সাকিন মাহমুদ, সদস্য মুহাম্মাদ মামুন মিয়া ও মুহাম্মাদ হামিম হাসান।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবু বকর।

 

এ সময় তিনি বলেন, ‘অধ্যয়নে বিস্তৃতি, আচরণে সৌহার্দ্য, ব্যক্তিত্বে পরিপক্কতা, পরিকল্পনায় দূরদর্শিতা, মেজাজে ‘দাঈ ইলাল্লাহ’ ও রুহানিয়্যাত চর্চার মধ্য দিয়ে হোক চূড়ান্ত বিপ্লবের ক্ষেত্র নির্মাণ’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইশা ছাত্র আন্দোলন ২০২১ সেশনের অগ্রযাত্রা শুরু হলো।

 

তিনি আরও বলেন, ৫২ এর ভাষা আন্দোলনে আমাদের মাতৃভাষা বাংলা ভাষার জন্য নিজের জীবন দিয়ে ছিনিয়ে এনেছিলো ছাত্ররা এবং মহান মুক্তিযুদ্ধেও যেমন ছাত্রদের ভূমিকা ছিলো গুরুত্বপূর্ণ, ঠিক তেমনি এ দেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য ছাত্রদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। যোগ্যতা ও দক্ষতার সাথে ইশা ছাত্র আন্দোলন রূপগঞ্জ থানার কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart