1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

রূপগঞ্জে ‌জেলা প‌রিষ‌দের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩
রূপগঞ্জে ‌জেলা প‌রিষ‌দের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে জেলা প‌রিষ‌দের উদ্যোগে অসহায় ও দুঃস্থ শীতার্ত‌দের মা‌ঝে শীতবস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে। বুধবার (৩ ফেব্রুয়ারী) বি‌কে‌লে উপ‌জেলার বরপা এলাকায় নারায়ণগঞ্জ ‌জেলা প‌রিষ‌দের সদস্য ও তারা‌বো পৌরসভা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লার তত্ত্বাবধা‌নে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময়, নারায়ণগঞ্জ ‌জেলা প‌রিষ‌দের সদস্য ও তারা‌বো পৌরসভা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লা, তারা‌বো পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউ‌ন্সিলর মাহবুবুর রহমান জাকা‌রিয়া মোল্লা, তারা‌বো পৌরসভার সংর‌ক্ষিত নারী কাউ‌ন্সিলর মাহফুজা আক্তার, তারা‌বো পৌরসভা আওয়ামীলী‌গের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম ভুঁইয়া, উপ‌জেলা যুবলী‌গের সহসম্পাদক মাহাবুব আলম ভুঁইয়া, তারা‌বো পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক জ‌সিম উ‌দ্দিন, তারাবো পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি এনামুল ভূঁইয়া, যুবলীগ নেতা স্বপন মোল্লা, মামুন মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল গাফফার ভূঁইয়া রাসেল ও শাহাদাত হোসেন ভূঁইয়া লিথেন, তারাবো পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মামুন ভূঁইয়াসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ ‌জেলা প‌রিষ‌দের সদস্য ও তারা‌বো পৌরসভা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান মোল্লা ব‌লেন, “আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাখাতগ্রস্থ অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যানে এগিয়ে আসা উচিৎ, আর তা বিবেচনায় রেখেই বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছি। প্রকৃতপক্ষে, সবারই উচিৎ দেশের এইসকল অসহায় মানুষের পাশে দাড়ানো।”

‌তি‌নি আরো ব‌লেন, “এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমার এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।”

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart