1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগ নেতাসহ আহত ১১

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৪
রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় সেচ্ছাসেবকলীগ নেতাসহ আহত ১১

 বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে একটি দল ব্রা²ণবাড়ীয়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে দলীয় প্রার্থীর প্রচারনায় অংশ নিতে যাওয়ার পথে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দূর্ঘটনার শিকার হয়েছেন। এই দূর্ঘটনায় সেচ্ছাবেকলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ১১ জন আহত হয়েছেন।

 

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কর্নগোপ এলাকায় ঘটে এ দূর্ঘটনা। সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু জানান, সকালে ঢাকা থেকে সেচ্ছাবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও তার নেতৃত্বে কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের একটি দল কয়েকটি গাড়ী নিয়ে ব্রাক্ষণবাড়িয়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে রওয়ানা হন।

সকাল সাড়ে ৯টার দিকে রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে একটি গাড়ী উলটে সড়কের পাশে খাদে পড়ে যায়।

এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ-প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান, এ্যাড. দিদার হোসেন রিজভী ও মনিরুজ্জামান পামেন আহত আহত হয়।

খবর পেয়ে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু আহতদের স্থানীয় ইউএসবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। আহতদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও জাতীয় কমিটির সদস্য এবং এ্যাড. দিদার হোসেন রিজভীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart