1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম
১২ হাজার পরিবার পাবে কাউন্সিলর বাবুর ঈদ উপহার রূপগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল বন্দরে ৩৫ লাখ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী আত্মগোপনে সিদ্ধিরগঞ্জে গার্মেন্টস শ্রমিক ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের মানববন্ধন সোনারগাঁয়ে প্রধানমন্ত্রীর উপহার বাই সাইকেল পেল ৯২ গ্রাম পুলিশ নবনির্মিত নারায়ণগঞ্জ ড্রেজার বেইজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসহায় দুটি পরিবারকে স্বাবলম্বী করতে লিপি ওসমানের সহায়তা শিক্ষার্থীদের ঈদ সামগ্রী দিল ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সামর্থ্যবান ব্যক্তিবর্গের ঈদ উপহার বিতরণ করছে টিম খোরশেদ

রূপগঞ্জে প্যানেল মেয়রের কার্যালয়ে হামলা, ভাংচুর

নারায়ণগঞ্জ টাইমস
  • সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯২

রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়রের কার্যালয়ে স্থানীয় আওয়ামীলীগের লোকজন হামলা ও ব্যাপক ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার কাঞ্চন পৌরসভার তারাইল এলাকায় এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

 

কাঞ্চন পৌরসভার প্যানেল মেয়র পনির হোসেন ওই পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

 

হামলার ব্যপারে তিনি অভিযোগ করে বলেন, সোমবার দুপুরে তার চাচাতো বোনের বিয়ে অনুষ্ঠিত হয়। একই দিন তার বাড়ির পাশে তারাইল দাখিল মাদ্রাসা মাঠে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কর্মীরা আওয়ামীলীগের বর্ধিত সভার আয়োজন করে।

 

সন্ধ্যার দিকে সভা শেষ করে উদ্দেশ্যে প্রনোনিতভাবে আমার কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসূল কলি, এমায়েত হোসেন ও মোহন মিয়ার নেতৃত্বে আলমগীর, মিথুন, আসলাম, সিরাজ, মামুন, সুরুজ, খোকাসহ ৩০/৪০ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা তার অফিসের আসবাবপত্র, টেলিভিশন, সিসি ক্যামেরা, মোটরসাইকেল ভাংচুর করে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়েছে। এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart